Bangla Serial

Pushpa: দক্ষিণ ভারত ছেড়ে লাল মাটির দেশে আল্লু অর্জুন! এবার বাঁকুড়ায় হবে পুষ্পা ২ শুটিং! জানুন বিস্তারিত, শুটিং দেখতে যাবেন তো?

একটা সময় শুধু দক্ষিণ ভারত নয়, গোটা বলিউড এবং গোটা ভারতে রাজত্ব করেছে পুষ্পা। নামে এটা একটি সিনেমা হলেও আসলে এর প্রভাব সুদূরপ্রসারী। আল্লু অর্জুন আর রশ্মিকা মন্দনার জুটিকে ভালোবাসেনি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল এই ভূভারতে।

সেই প্রভাব কাটতে না কাটতেই এবার শোনা গেল আবার পর্দায় নতুন রূপে ফিরবে পুষ্পারাজ। খুশিতে ডগমগ এই জুটির অসংখ্য ভক্ত। ২২ আগস্ট থেকে সফর শুরু হলো তেলেগু ছবি “পুষ্পা দ্য রুল”- এর। সাদামাটাভাবে মহরত পুজো মিটিয়ে শুটিং শুরু করার তোড়জোড় শুরু হয়ে গেছে।

Pushpa - The Rise' movie review: Allu Arjun shoulders a story with a few  sparkling moments, but Fahadh Faasil's role is a disappointment - The Hindu
তবে এর মধ্যেই পশ্চিমবঙ্গবাসী একটি বিশেষ বিষয় নিয়ে খুশিতে লাফাচ্ছে। সেটা আবার এই সিনেমার সঙ্গেই যুক্ত। আপাতত নিউইয়র্কে রয়েছেন অভিনেতা আল্লু অর্জুন। সেখান থেকে ফিরেই তিনি শুটিং শুরু করবেন। সিনেমার পরিচালনা করছেন সুকুমার।

Pushpa Box Office Collection Day 3: Allu Arjun Film Is on Fire, Earns Rs  159 Crore in 1st Weekend
পশ্চিমবঙ্গবাসের জন্য একটি বিশেষ খুশির খবর এনেছেন পরিচালক। গোটা দেশের বক্স অফিসে বিপুল পরিমাণ সাড়া ফেলা এই সিনেমার দ্বিতীয় ভাগের বেশ কিছু অংশের শুটিং নাকি হবে লাল মাটির দেশে। বাঁকুড়ায় খাতড়া রেঞ্জে শুটিং হবে গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের, এমনটাই জানা গেছে।

Pushpa: The Rise REVIEW: A high-stakes masala story aided by Allu Arjun's  immense calibre | PINKVILLA
বাঁকুড়ায় অ্যাকশন দৃশ্যের শুটিং করতে পারেন আল্লু অর্জুন। সূত্র বলছে বিরোধী স্মগ্লিং চক্রের সঙ্গে বন্দুক নিয়ে ধুন্ধুমার লড়াই হবে পুষ্পারাজের। এর প্রেক্ষাপট নাকি শুট করা হবে পশ্চিমবঙ্গের বাঁকুড়ায়। আপাতত তেমনটাই খবর ছড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় যা অভিনেতার ভক্তদের মনে জাগিয়েছে আলাদা উন্মাদনা।

Pushpa-The Rise' box office collection Day 33: Allu Arjun-starrer earns 247  crore net worldwide | Telugu Movie News - Times of India
এমনিতেই উত্তর ভারতে দক্ষিণ ভারতীয় সিনেমার ব্যবসা গরম। সিনেমার দৃশ্যে উত্তর ভারতের ছোঁয়া থাকলে সেই ছবির চাহিদা অনেকটাই বেড়ে যায় এমনটা আগেই প্রমাণ পাওয়া গেছে। এছাড়াও ছবির অন্যান্য ভূমিকা যেমন আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে দেখা যাবে ফাহাদ ফয়সালকে। পশ্চিমবঙ্গে একটি ব্যাপক অংশের শুটিং হবে বলে এর প্রভাব যে ব্যবসাতে পড়বে সে বিষয়ে আগে থেকেই বিশেষজ্ঞ মহল মত দিয়ে দিয়েছে। তারপরে হু হু করে বেড়ে যেতে পারে লাভের অংক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button