Guddi: অনুজের থেকেও এগিয়ে তার ছেলে! অনুজ গুড্ডির সংসার হল না, তাই পুবলু রিস্ক না নিয়ে কচি বয়সেই গুড্ডির মেয়েকে নিয়ে পালালো! হেসে কুটিকুটি দর্শক

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। ধারাবাহিকের গল্প যত এগোয় অনুজের প্রতি দর্শকদের ভালোবাসা তত কমে। অনেকেই শিরিন অর্থাৎ অনুজের স্ত্রীকে সঠিক মনে করছিলেন, আর গুড্ডি অনুজকে ভুল মনে করেছেন। এবার অনুজের ছেলে অনুজের মতোই কান্ড ঘটালো।

আমরা জানি, গুড্ডির জীবনে যুধাজিৎ এলে দর্শকরা দাবি করে, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর মিল হোক। আর শিরিনের সঙ্গে অনুজ সংসার করুক। কিন্তু সেই সংসার অনুজের দ্বারা হয়নি। এরমাঝে বহুবার শিরিন চক্রান্ত করে গুড্ডিকে সমস্যায় ফেলার চেষ্টা করেছে। শেষমেশ গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হয়।

কিন্তু বিয়ের পরও যদিও অনুজের প্রতি মন পড়েছিল গুড্ডির। অনেক দর্শকের মনেই প্রশ্ন আসে যে আসল নায়ক কে লেখকের গল্পে? এর মাঝেই আসে আরও বড় টুইস্ট, একদিকে শিরিন দোষী সাব্যস্ত হয়ে জেলে যায়, অন্যদিকে অনুজ মারা যায়। অনুজের মৃত্যুতে গুড্ডি পুরোপুরি ভেঙে পড়ে।

এদিকে অনুজ আর শিরিনের ভুলের শাস্তি পাচ্ছে পুবলু। গুড্ডি পুবলুকে নিজের কাছে রাখতে চাইলেও শিরিন পুবলুকে বড় করে। অন্যদিকে ধারাবাহিকে এন্ট্রি নেয় গুড্ডির মেয়ে। অনুজের ছেলে ও গুড্ডির মেয়ে একই স্কুলে ভর্তি হয়। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই গল্প এগোবে আরও কয়েক বছর। দুই সন্তান বড় হয়েযাবে। এবার এটাই প্রশ্ন যদি অনুজের ছেলে অনুজের মতোই হয়। তবে এবার কি গুড্ডির মেয়েকে নিয়ে পালাবে সে?

Anuj
তবে কি গল্পের নতুন নায়ক-নায়িকা এরাই হতে চলেছে? গল্পের নায়ক অনুজের সাথে গুড্ডির মিল হয়নি। হয়তো লেখক এদের সন্তাদের মিল লিখে রেখেছে। তবে এসবই এক দর্শকের মনগড়া কথা। সেই একটি ছবি পোস্ট করে লেখেন, গুড্ডির মেয়েকে নিয়ে এবার পালালো অনুজের ছেলে।

Back to top button