স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ শেষ হচ্ছে নাকি স্লট চেঞ্জ হচ্ছে? প্রোডাকশন জানিয়ে দিল

গতকাল, ৯ই সেপ্টেম্বর স্টার জলসায় (Star Jalsha) ‘জল থৈ থৈ’এর (Jal Thai Thai) প্রথম প্রোমো এসেছে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, স্টার জলসায় আসবে লীনা পিসির একটি নতুন ধারাবাহিক। এবার সেই ধারাবাহিকের প্রোমো অন এয়ার হল। যা দেখে বেশ উত্তেজিত হয়ে পড়েছে দর্শক। কারণ ধারাবাহিকে রয়েছেন সকলের প্রিয় অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)

অপরাজিতার নতুন ধারাবাহিক ‘জল থৈ থৈ’

টলি জগতের বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি। বার্তমানে অপরাজিতা ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালক হিসাবে রয়েছেন। পাশাপাশি বড় পর্দায় সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘চিনি ২’। তাঁর শেষ ধারাবাহিক জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। শোনা যাচ্ছে, এই নতুন ধারাবাহিক আসবে স্টার জলসায় ২৫ সেপ্টেম্বর রাত ৯ টা থেকে।

এক্কা দোক্কা’র স্লট চেঞ্জ?

নতুন এই ধারাবাহিকের স্লট ঘোষণা হতেই অনেকের মনেই প্রশ্ন জাগে, তবে কি ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) শেষ হয়ে যাবে? আবার অনেকের কথায়, ধারাবাহিকের স্লট চেঞ্জ হবে। তবে আমরা সবাই জানি, প্রাইম টাইম থেকে সরে যাওয়া মনেই ইতির খাতাতেই নাম লেখানো। তাই ‘এক্কা দোক্কা’ নিয়ে বেশ চিন্তায় ভক্তরা।

প্রোডাকশন জানিয়ে দিল নিশ্চিত খবর

এখনই শেষ নাকি স্লট চেঞ্জ? তার উত্তর পাওয়ার জন্য অস্থির হয়ে পড়েছে দর্শক। এবার সামনে এল আসল খবর। ‘এক্কা দক্কা’র ইউনিট জানিয়ে দিল, ‘এক্কা দোক্কা’ হয়তো শেষের দিকেই এগোচ্ছে, কারণ গল্প শেষের দিকেই এগোচ্ছে। তবে এখনও অফিসিয়ালই জানালো হয় ‘এক্কা দোক্কা’তে ইতি কবে! তাই ১০০% নিশ্চিত করে বলা যাচ্ছে না কি হবে।

‘এক্কা দোক্কা’র গল্প শেষ হওয়ার কথা জানা গেলে ম্যাজিক মুমেন্টস খোদ ঘোষণা করে দেবে সেই খবর। যদিও দর্শকদের মতেও, ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের গল্পও ইতি টানার দিকেই এগোচ্ছে। একদিকে গল্পের প্রধান লিড চরিত্রে থাকা রাধিকা অনির্বানের সঙ্গে সাংসারিক জীবনে পা রেখেছে, অন্যদিকে পোখরাজ ও রঞ্জার জীবনে আসছে নতুন অতিথি। রঞ্জার সঙ্গেও পোখরাজের কেমিস্ট্রি বেশ জমেছে।

Back to top button