Serial Couple: দ্বিতীয় প্রেমও টিকলো না! ফের জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ভাঙল দেবচন্দ্রিমার এক্স প্রেমিকের! মুখ খুললো প্রেমিকা

বিগত কিছু বছরে টলিপাড়ায় একের পর এক সম্পর্কের বিচ্ছেদ হয়েছে। ভেঙে গেছে একের পর এক সম্পর্ক। সম্পর্ক ভাঙনের গুঞ্জন ছড়িয়েছিল জনপ্রিয় যুগল সোহিনী-রণজয়ের। এছাড়াও প্রেমের সম্পর্ক ভেঙেছে টলিপাড়ার জনপ্রিয় জুটি রোহন ভট্টাচার্য ও সৃজলা গুহর। এমনকি টলিউডের জনপ্রিয় দম্পতি জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহার বৈবাহিক সম্পর্ক ভাঙার গুঞ্জনে তোলপাড় হয় টলিউড। সম্পর্ক ভাঙার পর দুদিন আগেই সম্পর্ক জোড়া লাগার খবর পাওয়া গেছে টেলি অভিনেতা দম্পতি অর্ণব ও ঈপ্সিতার।

Ipsita Mukherjee I Arnab Banerjee: ডিভোর্সে ইতি? অর্ণব-ঈপ্সিতার প্রেমের ছবি ভাইরাল, তবে ক্যাপশনে বাড়ল ধোঁয়াশা! Ipsita Mukherjee and Arnab Banerjee posts picture together in the mountains ...
আর এই বিভিন্ন সম্পর্ক ভাঙনের গুঞ্জনের পালার মাঝেই খবর রটেছিল সম্পর্ক ভাঙতে চলেছে টলিউডের অন্য এক জনপ্রিয় দম্পতি জুটি রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাসের। কিন্তু কিছু সম্পর্ক সত্যিকার অর্থেই ভেঙেছে আবার কিছু সম্পর্ক ভাঙনের শুধু গুঞ্জন শোনা গেছে। কিছুদিন আগে সম্পর্ক ভেঙেছিল অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ও অভিনেতা সায়ন্ত মোদকের‌। দারুণ জনপ্রিয় হয়েছিল এই জুটি। একসঙ্গে ভ্লগিংও করতেন তাঁরা। কিন্তু ভেঙেছিল এই জনপ্রিয় জুটি।

Debchandrima Singha Roy | Read All Latest Update On HoopHaap
এই জুটি ভাঙার খবরে ভীষণ দুঃখ পায় তাঁদের ভক্তরা। কিন্তু দেবচন্দ্রিমার সঙ্গে সম্পর্ক ভাঙার পর টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। জানা যায়, ‘খড়কুটো’ ধারাবাহিকের ফ্লোর থেকেই তাঁদের প্রেমের শুরু হয়। একসঙ্গে ইউটিউবের ভিডিওতে ধরা দিতেন তাঁরা।তবে বেশ অনেকদিন হল আর একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের।আর তার ফলে শুরু হয়েছে বিভিন্ন ধরণের আলোচনা। তবে কী ভাঙল সম্পর্ক?

এই বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, তিনি গুরুতর অসুস্থ। জ্বরে ভুগছেন। প্রিয়ঙ্কা জানিয়েছেন, জানি না কেন এইসব রটানো হচ্ছে। এখন ভীষণ অসুস্থ আমি। যদি আমাদের বিচ্ছেদ হয় তাহলে আগামী দিনে সবাই জানতে পারবে। আবার না থাকলেও জানতে পারবে। প্রিয়ঙ্কা সাফ কথা, এখন আমি এই বিষয়ে এর থেকে বেশি কিছুই বলতে চাই না। তিনি স্পষ্ট করে কিছু না বললেও, যা রটে তার কিছুটা তো নিশ্চয়ই ঘটে।

Related Articles

Back to top button