দীপার জীবনে ভালো’বা’সার অনু’ভূতি! প্রথমবার ডে’টে অর্জুন-দীপা! বিয়ে ভে’স্তে দিতে জোর পরিকল্পনা কু’ট’নি পৃথা! কি হবে পরিণতি?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। দীপার জীবনে ঘটমান ঘটনাগুলি নিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। তার গোটা জীবনময় শুধু ঝড় বয়ে চলেছে। এই মুহূর্তে খানিক খুশির মুখ দেখেছে দীপা। অর্জুনদার সঙ্গে জোড় কদমে চলছে বিয়ের প্রস্তুতি। তবে তাদের এই বিয়ে রু’খ’তে তৎপর পৃথা ম্যাম।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৯ এপ্রিল (Anurager Chhowa Today Episode 19 April)

লোভ মানুষকে ঠিক কতটা নী’চে নামিয়ে দিতে পারে তার জ্ব’লজ্যা’ন্ত উদাহরণ হল পৃথা। বরাবরই টাকার জন্য সবকিছু করতে পারে সে। টাকার জন্য তিন তিনটি কোলের শিশুকে ফেলে পাড়ি দিয়েছিল নতুন জীবনের উদ্দেশ্যে। সেই সময় দুই ছেলে ও মেয়েকে নিজের মনে করে মানুষ করে খোকা। এই খোকা হলেন অর্জুনের বাবার বন্ধু।

লো’ভী পৃথার চাহিদা পূরণ করতে না পেরে আ’ত্ম’হ’ত্যা করেছে অর্জুনের বাবা। এই মুহূর্তে দুই ভাইয়ের একজন নিখোঁজ। অর্জুন একজন সফল ডাক্তার। আর অহনাও বিয়ে করে সুখে ঘর সংসার করছে। ঘটনাক্রমে পৃথা জানতে পেরেছে অর্জুন তার সন্তান। এমন পয়সাওয়ালা সন্তান নিজের করে সব সম্পত্তি হাতাতে চায় কু’ট’নি।

অর্জুনের মা হওয়ার নাটক করে তার ইনস্টিটিউট বা বাড়ি নিজের করে নিতে চায় পৃথা। কিন্তু অর্জুনের জীবনে রয়েছে দীপা। কিছুতেই দীপা অর্জুনের ক্ষ’তি হতে দেবে না। তার কাছে পৃথা ম্যাম সু’বি’ধার মহিলা নন। তাই পৃথার অর্জুনের চোখে ভাল হওয়ার সব চেষ্টা মাটি করে দিয়েছে সে। পৃথা বুঝতে পেরেছে যতদিন না দীপা অর্জুনের জীবন থেকে স’রে যাচ্ছে, ততদিন অর্জুনের সম্পত্তি হাতানো দু’ষ্ক’র।

আরো পড়ুন: বাড়িতে ফিরেই শিমুলের ক্ষতি করতে আদা জল খেয়ে লাগলো কু’ট’নি প্রতীক্ষা! তবে কি শিমুলকে বাঁচাতে স্মৃ’তিভ্র’ষ্ট হওয়ার না’টক করছে পরাগ?

তাই অর্জুন আর দীপার বিয়ে ভে’স্তে দিতে নতুন প্ল্যা’ন করেছে পৃথা। ভিক্টরের সাহায্যে একপ্রকার ড্রা’গ’সের ব্যবস্থা করেছে সে। যার সেব’নে মনে হবে আচমকা হা’র্ট অ্যা’টা’ক হয়েছে তার। আধ’ম’রা মাকে দেখে কোন‌ও সন্তানই পারবে না বিয়ের পিঁড়িতে বসতে। অর্জুন আর দীপার বিয়ে রুখতে এই মো’ক্ষ’ম প্ল্যা’ন কি কাজে দেবে? নাকি নির্বিঘ্নে কেটে যাবে অর্জুন দীপার বিয়ে? হাজার‌ও প্রশ্ন থাকলেও, এই প্রথম সুখের মুখ দেখেছে দীপা। অর্জুন আর দীপা একসঙ্গে ডেটে গেছে। ধীরে ধীরে সম্পর্ক ঘ’নি’ষ্ঠ হয়ে চলেছে তাদের সম্পর্ক। এরপর কি হবে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button