Pokhraj vs Anirban: ব্ল্যাক প্যান্থার! পোখরাজ নাকি অনির্বান, রাধিকার নায়ক হিসেবে বেশি হ্যান্ডসাম কে?

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা'(Ekkadokka)কে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে‌। আসলে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক শেষের পর এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে প্রতীক সেন(Pratik Sen)। টেলিভিশন যাঁরা দেখেন তাঁরা জানেন বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের জুটি সোনামণি-প্রতীক। আর বাংলা টেলিভিশনের অন্যতম নায়ককে অন্য একটি ধারাবাহিকে ঢুকিয়ে সেই ধারাবাহিকের নায়ককে সাইড করার চেষ্টা মোটেও পছন্দ হচ্ছেনা দর্শকের।

আসলে ‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে ডাক্তারের চরিত্রে ফিরেছেন অভিনেতা প্রতীক সেন। আর তিনি ফিরতেই একেবারে কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা। আর কিছুদিন আগেই এই ধারাবাহিকে দেখানো হয়েছে রাধিকা-পোখরাজের মিলন হওয়ার পরিবর্তে পোখরাজের সঙ্গে বিয়ে দেখানো হল গুন্ডার মেয়ে ‘রঞ্জাবতী’র সঙ্গে। ধারাবাহিকের মূল নায়িকা রাধিকাকে জোর টক্কর দিচ্ছে রঞ্জা। ইতিমধ্যেই রাধিকার প্রতিদ্বন্দী হয়ে উঠেছে সে।

দর্শকরা মনে করছেন অনির্বাণ-রাধিকাকে এক করতেই পোখরাজের সঙ্গে বিয়ে দেওয়া হল রঞ্জার। অর্থাৎ দ্বিতীয় মোহদীপ জুটি বানাতে চাইছেন লেখিকা। আর এবার সেটাই হতে চলেছে। বিয়ে দেখানো হতে চলেছে রাধিকা-অনির্বাণের। আর যথারীতি এই খবরে দারুণ উচ্ছ্বসিত সোনাতিক ভক্তরা। আবারও জুটি হয়ে ফিরছেন এই জনপ্রিয় জুটি তাতেই ব্যাপক খুশি তাঁরা।

actor
কিন্তু নায়ক হিসেবে আপনি পছন্দ করেন কাকে? প্রতীক সেন‌ নাকি সপ্তর্ষি মৌলিক? খোকাবাবু ধারাবাহিক থেকেই দারুণ জনপ্রিয়তা পেয়েছেন প্রতীক। সোনামণির সঙ্গে তাঁর জুটি দর্শকদের মন জিতে নিয়েছে। আর অন্যদিকে শ্রীময়ী ধারাবাহিক থেকে নতুন মুখ হিসেবে জনপ্রিয়তা পান থিয়েটার অভিনেতা তথা সোহিনী সেনগুপ্তর স্বামী সপ্তর্ষি মৌলিক। ব্যক্তিত্বসম্পন্ন অভিনয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন এই অভিনেতা। তা এই দুজনের মধ্যে তুলনা টানলে আপনি পছন্দ করেন কাকে?

Back to top button