Bangla Serial

আবার দেখতে পাবো শঙ্খকে!স্টার জলসার নতুন সিরিয়ালে একসাথে আসছেন দেবচন্দ্রিমা এবং প্রতীক সেন,উচ্ছ্বাস ভক্তমহলে

বর্তমানে বিনোদন মানে সিরিয়াল। তাহলে এখন যেভাবে আমরা ঘরবন্দি ছিলাম গত দু’বছর তাতে বাইরে ঘুরে বেড়াবার অভ্যাসটা আমাদের একদম চলে গেছে এবং ঘরে বসেই আমরা টিভির মাধ্যমে বিনোদনের রসদ খুঁজে নিই দীর্ঘ দু’বছর ধরে আর তাই মানুষকে আনন্দ দিতে চ্যানেলগুলো নিত্যনতুন কনটেন্টের প্রচুর সিরিয়াল এনেছে এই দু’বছর এবং এখনও এনে যাচ্ছে।

আমরা সকলেই জানি আগামী সোমবার থেকে স্টার জলসা এবং জি বাংলায় আসছে দুটো নতুন সিরিয়াল। আগামী সোমবার থেকে স্টার জলসায় আমরা দেখতে পাব বৌমা একঘর। সন্ধ্যে সাড়ে ছটার স্লটে খুকুমণি হোম ডেলিভারিকে সরিয়ে আসছে এই সিরিয়াল। অন্যদিকে আগামী সোমবার রাত সাড়ে নয়টা থেকে আসছে লালকুঠি জি বাংলায়।ইতিমধ্যেই আমরা জি বাংলার আরও একটি নতুন সিরিয়াল এর প্রোমো দেখতে পাচ্ছি সেটি হল খেলনা বাড়ি।

আর এরমাঝেই শোনা গেল নতুন একটি খবর।গতকাল আমরা আপনাদেরকে একটি খবর দিয়েছিলাম যে সোনা মনি সাহা এসভিএফ এর প্রযোজনায় নতুন কোনো সিরিয়ালে আসতে পারেন স্টার জলসায়।তবে সোনামণি আসবেন কিনা সেটা শিওর না কিন্তু প্রতীক সেন কে দেখা যেতে চলেছে স্টার জলসার নতুন সিরিয়ালে।

এটি বিশেষ সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে যে প্রতীক সেন আবার স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এবং তিনি যে নতুন সিরিয়াল করতে চলেছেন স্টার জলসায় তার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করতে চলেছেন দেবচন্দ্রিমা সিংহ রায় অর্থাৎ আমরা সাঁঝের বাতির চারু কে আবার স্টার জলসায় দেখতে পাবো।

Get Wishes From Oindrila Bose – TOLLYWISH

বিশেষ চরিত্রে থাকতে চলাচল ঐন্দ্রিলা বোস অর্থাৎ যিনি এখন মন ফাগুনে প্রিয়াঙ্কা চরিত্রটি করছেন। ধারাবাহিকের গল্প কীরকম হবে সেটা এখনো জানা যায়নি। তবে শুটিং এর প্রস্তুতি শুরু হয়ে গেছে। হয়তো আর কিছুদিনের মধ্যেই আমরা এই সিরিয়ালের প্রোমো দেখতে পাবো স্টার জলসার পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button