দর্শকদের জন্য সুখবর! ফের পর্দায় ফিরছে সোনামনি-প্রতীক

‘মোহর’ ফুরিয়েছে। তাঁর পর থেকেই পথ আলাদা দু’জনের। তবে টলি পাড়ায় গুঞ্জন ফের কি জুটি বাঁধবেন প্রতীক সেন এবং সোনামণি? ইতিপূর্বে, প্রযোজক রানান সরকার নিজের ফেসবুক পোস্টে লেখেন, ‘কেমন হবে যদি প্রতীক আর সোনামনিকে একসাথে একটা সিনেমায় দেখা যায়? খুব শিগগিরি’।

তবে এ খবর নতুন নয়। ছোট পর্দার জনপ্ৰিয় এই জুটিকে নিয়ে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন পরিচালক আগেও। তবে কথা মত কাজ কতটা এগিয়েছে? শ্যুট শুরু হয়েছে? সংবাদ মাধ্যমকে দেওয়া এক ইন্টারভিউতে সোনামণি জানান, ‘হ্যাঁ, নতুন কাজ তো আসছে। তবে জুটি হিসেবে নাকি জানিনা। তবে কথা এগোলে অবশ্যই জানাবো।’

pratik sen sonamoni

ইতিপূর্বে, এই জুটিকে দেখা গেছে লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। এই সেটেই দ্বিতীয়বারের জন্য মালা-বদল করেছিলেন তাঁরা। গায়ে হলুদ থেকে সাত পাঁক দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা।

শঙ্খ-মোহরের রসায়নের মত অনির্বাণ রাধিকার রসায়নও বেশ পছন্দ করেছিলেন সিরিয়াল প্রেমীরা। আপাতত জুটি হিসেবে দু’জনের প্রত্যাবর্তনের খবরে অনুরাগীরা। ফের শঙ্খ-মোহরের রসায়নে দেখতে অধীর তাঁরা।

আরও পড়ুনঃ আসছে নতুন সিরিয়াল ‘বিরহ প্রেম বিয়ে’! নায়ক-নায়িকার নাম শুনে চোখ কপালে উঠবে

প্রসঙ্গত, সোনামনিকে শেষ দেখা গিয়েছিল ‘এক্কা-দোক্কা’ ধারাবাহিকে। প্রতীক সেনও শেষবারের জন্য কাজ করেছিলেন ‘সাহেবের চিঠি’-তে। বঙ্কিমচন্দ্রের ডাকাতরানীর বেশে টেলি দুনিয়ায় আত্মপ্রকাশ। ধীরে ধীরে দর্শকের ঘরের মেয়ে হয়ে ওঠে নিজের অভিনয় গুণে। এককালে বলিষ্ঠ নারীর ভূমিকায় পর্দা কাঁপিয়েছেন সোনামণি সাহা।

Back to top button