Ekka Dokka: ‘সেই আগের তেজ, আগুন জ্বলা চোখের চাউনি’, ‘এক্কা দোক্কা’তে প্রতীকের এন্ট্রি আবার সেই ‘সোনাটিক’ জুটির ঝড় তুলেছে! পোখরাজের স্বার্থে এবার প্রতীককে ধারাবাহিক থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত 

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’তে এসেছে নয়া মোড়। পোখরাজ-রাধিকার জীবনে এসেছে প্রতীকক। ধারাবাহিকে প্রতীকের এন্ট্রি আরও জমজমাটি করেদিয়েছে এই ধারাবাহিককে। আমরা জানি, দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়।

রাধিকার পরিবারের সঙ্গে পোখরাজদের পরিবারের রেষারেষি দেখিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকে রাধিকা আর পোখরাজের জুটি দর্শকদের বেশ প্রিয়। তবে দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম, ‘এক্কা দোক্কা’র গল্প বেশ প্রিয় হয়ে ওঠে দর্শকদের কাছে। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়। রাধিকার পরিবারের সঙ্গে পোখরাজদের পরিবারের রেষারেষি দেখিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধীরে ধীরে রাধিরাজের জুটি প্রিয় হয়ে ওঠে দর্শকদের কাছে।

এরমাঝেই এবার ধারাবাহিকে অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। এরআগে দর্শকদের কাছে মোহর ধারাবাহিকের সোনামণি সাহা আর প্রতীক সেনের জুটি খুব প্রিয় ছিল। সেসময় সকলের মুখে মুখে ঘুরতো ‘সোনাটিক’ জুটির কথা। ‘মোহর’ শেষ হওয়ার পর দর্শকের একাংশ চেয়েছিল এই মোহর জুটিকে ফের একসঙ্গে দেখতে। কিন্তু তা হয় না, ‘প্রতীক’ ‘সাহেবের চিঠি’তে কামব্যাক করেন ও ‘এক্কাদোক্কা’য় কাম ব্যাক করেন ‘সোনামণি সাহা’।

ফের এক্কা দোক্কায় ডঃ গুহর চরিত্রে অভিনেতা প্রতীককে ফিরে আসতে দেখে দর্শকরা খুব খুশি হয়। তবে এরপরই দর্শকগণ দু’ভাগ হয়ে যান। একদলের দাবি, ধারাবাহিকে পোখরাজ নয়, ডক্টর গুহর সাথে মিল হোক রাধিকার। অর্থাৎ আলতা ফড়িং-এর মত এখানে পোখরাজকে খলনায়ক দেখিয়ে প্রতীক সেনকে নায়ক করে দেওয়া হোক। আবার অন্যদিকে রাধিকা-পোখরাজ জুটির ফ্যানরা এই দাবির তীব্র বিরোধিতা করছেন।

‘সোনাটিক’ জুটির ভক্তদের মধ্যে এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লেখেন, “সেই আগের তেজ,, পূর্বের ন্যায় গলার স্বর,,, আগুন জ্বলা চোখের চাউনি দুজনের,,, বেশ অন্যরকম মোড় এক্কাদোক্কায়,,, বেশ ভালো লাগছে ওই পোখরাজ এর দুই কাকা থেকে বেরিয়ে এই ট্রেকটা”।

Back to top button