Pallabi Chatterjee: প্রয়াত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী! অভিনেত্রীর অ্যাকাউন্ট থেকে গায়েব ১০ লাখ! বিধ্বস্ত অবস্থা

বিভিন্ন সময় বহু সাধারণ মানুষ আর্থিক প্রতারণার শিকার হন। তবে এখন সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই প্রতারণা চক্রের জালে আটকে পড়েন। যেমন এবার অর্থনৈতিকভাবে প্রতারিত হলেন টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee) বোন পল্লবী চট্টোপাধ্যায় (Pallavi Chatterjee)।

কয়েক লক্ষ টাকা আর্থিক প্রতারণার শিকার করেছেন তিনি বলে জানা যাচ্ছে। এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর অ্যাক্সিস ব্যাঙ্কে একটি পিপিএফ ফান্ড ছিল। নিজের সঞ্চিত অর্থ তিনি ওই অ্যাকাউন্টে রাখতেন। হঠাৎই ব্যাঙ্ক থেকে তাঁকে জানানো হয় তাঁর ওই অ্যাকাউন্টটি নাকি বন্ধ হয়ে গেছে। এরপর ব্যাঙ্কে গিয়ে তিনি জানতে পারেন তাঁর পিপিএফ অ্যাকাউন্টে রাখা ৯ লক্ষ ১৭ হাজার টাকা উধাও হয়ে গেছে।

Dri oNjW4AAm0cm

চমকের এখানেই শেষ নেই। ওই টাকা তোলার জন্য অভিনেত্রীকে মৃত বলে দেখানো হয়েছে। এই দাবির বশেই সমস্ত টাকা হস্তগত করেছে প্রতারকেরা। যদিও ব্যাঙ্কের তরফে অভিনেত্রীকে আশ্বস্ত করে জানানো হয়েছে, আগামী ১৬ থেকে ১৭ই এপ্রিলের মধ্যে তাঁর খোয়া যাওয়া টাকা ফেরত দেওয়া হবে।

এই ঘটনার আকস্মিকতায় বিহ্বল পল্লবী বলেছেন, ‘ব্যাঙ্কের কাছে আমার একটাই প্রশ্ন আমি যদি মৃত হই, তা হলে তো আমার মৃত্যুর শংসাপত্র তো দেখাতে হবে। সেটা কে দেখেছে? সেটা কোথায়? আমি কোন‌ও সদুত্তর পাইনি। এর পিছনে একটা বড় একটা জালিয়াতির চক্র চলছে। কেন্দ্রীয় ব্যাঙ্ক নিয়ন্ত্রিত সংস্থায় এত বড় জালিয়াতি কীভাবে সম্ভব, প্রশ্ন তাঁর!’ তাঁর কথায়, “আজ আমার সঙ্গে হয়েছে, হয়তো আরও অনেকের সঙ্গেই হচ্ছে, আমরা জানতে পারছি না। এমন ঘটনায় আমি বিস্মিত।”

Back to top button