বিশ্বস্ত পুরুষমানুষ খুঁজছে ছোট্ট ‘পটল কুমার’! স্কুলের গণ্ডি পেরোনোর আগেই বিয়ে পাগল! কবিতা লিখে খিল্লির শিকার হিয়া

মনে পড়ে ‘পটলকুমার গানওয়ালা’কে? দীর্ঘদিন পর্দা থেকে দূরে তিনি। কি করছেন এখন? ধারাবাহিক না করলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। তাঁর ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি ভবিষ্যতের স্বামীকে নিয়ে একটা কবিতা লিখে ভিডিও শেয়ার করেছিলেন তিনি। তা ভাইরাল হতেই ট্রোলড হলেন অভিনেত্রী হিয়া দে।এখনও স্কুলের গণ্ডীও পেরোননি, তাঁর আগেই বরের খোঁজ?

কিন্তু হঠাৎ পাত্র খুঁজছেন ‘পটলকুমার’ হিয়া দে? এর আগেও নেটপাড়ার নীতিপুলিশদের কাছে একাধিকবার কটাক্ষের শিকার হতে হয়েছে হিয়াকে। সম্প্রতি তাঁর লেখা ইংরেজিতে একটা কবিতা আবৃত্তি করে ইনস্টাগ্রামে আলো-আঁধারি ভিডিও পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছেন, “ভবিষ্যতে যিনি আমার সঙ্গী হবেন, তার উদ্দেশে একটা কবিতা লিখেছি আমি। ভেবেছিলাম কোনওদিন এটা প্রকাশ্যে আনব না। তবে পরে মত বদলাই।”

সেই ভিডিও সামনে আসতেই ভাইরাল। নেটিজেনদের একাংশ তাঁকে কটু কথা শোনান। ট্রোল হলেন নেটিজেনদের কাছে। কেউ লিখেছেন, ‘স্কুল শেষ না হতেই বিয়ের পরিকল্পনা?’ আবার কারও কটুক্তি, ‘এই বয়সে এরকম ভিডিও দিতে লজ্জা করে না?’ প্রায় আট-ন’ বছর আগে টেলিপর্দায় শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন হিয়া দে।

‘পটলকুমার গানওয়ালা’ হিসাবে বেশ হিট হয়েছিল। তবে সেই ধারাবাহিক শেষ হতেই গ্ল্যামার জগতের থেকে দূরত্ব বাড়ে হিয়ার। তবে অভিনয়জগৎ থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা প্রচুর। এর আগে কখনও নিজের বৌ সাজের ছবি পোস্ট করেছেন হিয়া। কখনও আবার পোস্ট করেছেন সাদা ফ্রক পরা কোনও ভিডিয়ো।

স্কুলের গণ্ডি না পার করেই তাঁর এই সব পোস্ট ঘিরে তৈরি হয়েছিল অনেক ধরনের প্রশ্ন। তবে এই সব মন্তব্যে গুরুত্ব দেন না হিয়া। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, “আমি কখনও কোনও মন্তব্য পড়ি না। আর এই ধরনের বক্তব্যকে গুরুত্বই দিতে চাই না। মানুষের কাজই হল কথা বলা। এত গুরুত্ব দিলে নিজের কাজ করতে পারব না।” ভবিষ্যতে অভিনেত্রীই হতে চান তিনি। তবে অভিনয়ের পাশাপাশি ব্যবসার দিকেও ঝোঁক রয়েছে অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Back to top button