Bangla Serial

Patol Kumar Ganwala: সেই ছোট্ট পটলটি আজ আর নেই! ওয়েস্টার্ন ড্রেস পরে করলেন জন্মদিনের পার্টি, ছবি হলো ভাইরাল

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’ একটা সময় দর্শকদের পছন্দের তালিকায় অনেক উপরে থাকত। আর এই ধারাবাহিকের নাম উঠে আসলেই সবার প্রথম যার কথা মনে পড়ে সে হল ছোট্ট পটল। ছোট এক মেয়ের বাবা খোজার কাহিনী নিয়ে গড়ে ওঠা গল্প সকলেরই মন জয় করেছিল। আর এই একটা সিরিয়ালের মাধ্যমেই সকল দর্শকের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠে অভিনেত্রী হিয়া দে। যাকে সকলে পটল নামে চেনে।

এই অভিনেত্রী ছোট পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রিতে যে নিজের জায়গা পাকা করে ফেলেছেন তা বলাই যায়। তাকে একাধিক সিরিয়াল থেকে শুরু করে টলিউডের ছবিতেও দেখা গেছে।

Potol Kumar Gaanwala (TV Series 2015– ) - IMDb
আর প্রতিবারই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকের মন জয় করেছেন। কিন্তু হিয়ার প্রথম দিনের সেই অভিনয় আজও সকলের মনে রয়ে গেছে। বর্তমানে সে অনেকটাই বড় হয়ে গেছে। সেই সঙ্গে তাকে সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় দেখতে পাওয়া যায়। আর একাধিক ফটোর জন্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে।

বাংলার দর্শকের কাছে সেই ছোট্ট পটল আজ অনেকটাই বড় হয়ে গেছে। সম্প্রতি নিজের ১৪ তম জন্মদিনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাকে কেক কাটতে দেখা যাচ্ছে।জন্মদিনের ছবিতে নীল থাই হাই স্লিট স‍্যাটিনের পোশাক পরে দেখা যাচ্ছে হিয়াকে।

আর এই ছবিগুলি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। সকলেই শুভেচ্ছায় ভরিয়েছেন এই অভিনেত্রীকে। তবে সেই সঙ্গে আবার অনেকে বলেছেন প্রথম দিনের পটলের সঙ্গে আজকের তার আকাশ পাতাল তফাৎ।

প্রসঙ্গত হিয়াকে শেষবার দেখা গিয়েছিল ছোট পর্দায় ‘আলো ছায়া’ ধারাবাহিকে। সেখানে আলো চরিত্রটির ছোটবেলায় তিনি অভিনয় করেছিলেন। এছাড়াও ধর্ষিতা নাবালিকার কাহিনী অবলম্বনে তৈরি ‘নির্ভয়া’ ছবিতেও কাজ করেছেন তিনি। আর সেই কাজের জন্য দারুন প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button