Bangla Serial

Bojhe Na Se Bojhe Na Actress: বহুদিন পর আবার ছোট পর্দায় ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী! যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্কের রসায়ন কেড়েছিল নজর

কখনও তাঁকে দেখা গিয়েছে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অরণ্যের দিদির চরিত্রে, আবার কখনও বা ত্রিনয়নীর সুধার চরিত্রে। মফঃস্বল থেকে উঠে আসা দেবপর্ণা চক্রবর্তী (পাল চৌধুরী) নিজের দক্ষতায় মেগায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাঁর অভিনয় দর্শকদের বেশ মন মাতিয়েছে। কিন্তু ২০২০-র জানুয়ারিতে বিয়ের পর বেশকিছু মাস শো-বিজ থেকে একপ্রকার বিদায়ই নিয়েছিলেন তিনি। কোথাও তেমন আর দেখা যাচ্ছিল না তাঁকে। ভক্তরাও খুঁজে চলেছিলেন তাঁকে। অবশেষে আবারও রোল-ক্যামেরা-সাইলেন্সের চেনা শব্ধ অর্থাৎ ফ্লোরে ফিরলেন অভিনেত্রী দেবপর্ণা পাল চক্রবর্তী।

Bojhena Se Bojhena - Watch Episode 31 - Ananya to Get Engaged to Sidhu on Disney+ Hotstar
কি সেই নতুন ধারাবাহিক? ‘মেয়েবেলা’। টিভির পর্দায় তাঁকে না দেখা গেলেও ফেসবুক রিল বা ইন্সটাগ্রামে ভালোই সক্রিয় ছিলেন তিনি। যদিও বিয়ের প্রায় দুই বছরের মাথায় এক শুটিং ফ্লোরে তিনি গিয়েছিলেন একদিনের এক ছোট্ট কাজের জন্য। এও জানা যায়, চ্যানেল থেকে বারবার তাঁকে অনুরোধ করা সত্বেও তিনি তেমন কাজ করেননি। অন্য এক চ্যানেলের এক রিয়ালিটি শো’য়েও দেখা গিয়েছিল তাঁকে।

করোনাকালে বাড়িতে বয়স্করা থাকার দরুন সুরক্ষার কথা মাথায় রেখেই শুটিং থেকে খানিক বিরতি নিয়েছিলেন তিনি। জানা যায়, কোভিডে প্রিয়জনকেও হারিয়েছেন তিনি। দেবপর্ণার স্বামী শুভ্রজ্যোতি পালচৌধুরী পেশায় একজন উদ্যোগপতি এবং ব্যবসায়ী। ভারতের বিভিন্ন জায়গায় তাঁর রাইভাল ফিটনেস নামে জিম রয়েছে। ‘বোঝে না সে বোঝে না’ ছাড়াও স্বপ্ন উড়ান, পুণ্যি পুকুর, প্রতিদান, সুবর্ণলতা, ভানুমতির খেল ইত্যাদি বিভিন্ন সুপারহিট ধারাবাহিকে অভিনয় করেছিলেন অভিনেত্রী দেবপর্ণা।

Actress Debparna Paul Chowdhury enjoys doodling; here's the proof - Times of India
এক সাক্ষাৎকারে দেবপর্ণা জানান, কেরিয়ারের প্রথমদিকে যখন তিনি অভিনয় জগতে পা রাখেন তখন তার থেকে বয়সে বড়রা তাকে অনেকসময় অপমান করতেন। কিন্তু বয়সের ছোট এবং ইন্ট্রোভার্ট হওয়ার কারণে তিনি তাদের সেই সময় যোগ্য জবাব দিতে পারতেন না। এর জন্য সেই সময় মানসিকভাবে অসুস্থও হয়ে পড়েছিলেন অভিনেত্রী, তাকে কাউন্সেলিং করাতে হয়েছিল। তারপর থেকে তিনি বুঝেছেন যখন যে কথাটা বলা দরকার তখনই বলে দিতে হয়। কিন্তু এখন তার হাতে কাজের অভাব নেই।

স্টার জলসায় আসছে এই নতুন মেগা ‘মেয়েবেলা’। ধারাবাহিকের নাম শুনেই বোঝা যাচ্ছে, গল্পটি নারীকেন্দ্রিক। দীর্ঘ পাঁচবছর পর এই ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী- বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। এছাড়া মুখ্য চরিত্রে রয়েছেন ছোটপর্দার পূর্ণা – স্বীকৃতি মজুমদার। নতুন এই মেগাতে শাশুড়ি -বৌমার ভূমিকায় রয়েছেন রূপা – স্বীকৃতি। এখানে একটি বিশেষ চরিত্রে দেখা মিলবে অভিনেত্রী দেবপর্ণা।
May be an image of 2 people, people standing and text that says "#Meyebela Star জলসা চলো পাল্টাই মেয়েবেলা আসছে"

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button