Ponchomi: কিঞ্জলকে বাঁচাতে এবার ধরাতলে মহাদেব-মহামায়ার অংশ! এই শিশুকন্যাই পঞ্চমীকে সাহায্য করবে বদলা নিতে! ফাঁস ধামাকেদার প্রোমো

স্টার জলসার(Star Jalsha) পর্দায় শুরু হওয়া ধারাবাহিক পঞ্চমী(Ponchomi) ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে। আসলে পরাবাস্তব যে কোনও কাহিনীই দর্শকদের ভীষণ পছন্দের ‌‌। আর এই টিআরপি তালিকাই তার প্রমাণ দেয়। টেলিভিশন রেটিং পয়েন্ট তালিকায় প্রত্যেক সপ্তাহেই বেশ ভালো জায়গাতেই থাকে পঞ্চমী।

পঞ্চমী হচ্ছে সম্পূর্ণ গ্রাম এবং শহরভিক্তিক একটি গল্প। এটি আসলে ‘ইচ্ছাধারী নাগিন’কে নিয়ে গল্প। পঞ্চমী একটি মেয়ে। সেই ইচ্ছাধারী নাগিন! নীলকণ্ঠ বাবার মন্দিরে জন্ম হয় তাঁর। জন্মের সময় মাতৃহারা হয় সে! সেই মন্দিরের পুরোহিতের কাছে বড় হয়ে ওঠে সেই মেয়ে। নাম পঞ্চমী। মেয়েটির নাড়ির বদলে ছিল সাপ। আর তা দেখা থেকেই গ্রামের মানুষ মনে করে সে অলৌকিক শক্তির অধিকারী। কিছু মানুষ কুল পরিচয় না থাকায় তাঁকে অবজ্ঞাও করে। পঞ্চমীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। টিআরপিতে বেশ ভালোই পারফরম্যান্স এই ধারাবাহিকের।

যাঁরা এই ধারাবাহিক দেখেন, তাঁরা জানেন, এই পঞ্চমীর সঙ্গে হঠাৎ করেই বিয়ে হয় নায়ক কিঞ্জলের। বাড়ির লোকজন উঠে পড়ে লেগেছে চিত্রা’র সঙ্গে কিঞ্জলের বিয়ে দিতে। পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিন কিন্তু চিত্রা হল একজন কালনাগিনী। গল্প অনুযায়ী পঞ্চমীর মায়ের মৃত্যুর জন্য দায়ী কিঞ্জল। এতদিন সাপেরা পঞ্চমীকে তাঁর মায়ের প্রতিশোধ নিতে চাপ দিচ্ছিল! কিন্তু পঞ্চমী রাজি না হওয়াতে তাঁরা চিত্রাকে হাজির করে পঞ্চমীর হয়ে প্রতিশোধ নিতে। অবশেষে নিজের লক্ষ্যপূরণের পথে চিত্রা।

সাম্প্রতিক প্রোমোতে দেখা গেছে, চিত্রা নিজের লক্ষ্যপূরণের দিকে অনেকটাই এগিয়ে গেছে। একটি জঙ্গলে সে নিয়ে গেছে কিঞ্জলকে। তাঁকে বলতে শোনা যাচ্ছে, এই জঙ্গলেই তোমার মরণ হবে। অন্যদিকে স্বামীর প্রাণভিক্ষা করতে বাবা নীলকন্ঠের দরবারে ছুটে গেছে পঞ্চমী। বাবার কাছে তাঁর কাতর আবেদন, যেকোন‌ও উপায়েই তাঁর স্বামীকে রক্ষা করতে হবে বাবাকে। এই সময় হঠাৎই জঙ্গলে ডুগডুগি হাতে শিশুর দেখা মেলে। রাগত চিত্রা তাঁকে প্রশ্ন করে সে কে? সে বলে তাঁর নাম নিলু আর সে শ্মশানে থাকে, সেখানেই ডুগডুগি বাজায়। স্পষ্টতই বোঝা যাচ্ছে পঞ্চমীর কাতর আবেদনের সাড়া দিয়ে মহাদেব ও মহামায়া অংশ নিলু এসেছে কিঞ্জলকে বাঁচাতে। অর্থাৎ ধামাকাদার পর্ব আসতে চলেছে পঞ্চমীতে।

Back to top button