Ponchomi: নেউল আর পঞ্চমীর লড়াই! মৃত্যুমুখে দাঁড়িয়ে বাবা নীলকণ্ঠকে স্মরণ নাগকূলের রানীর! সাড়া দেবেন মহাদেব? দুর্ধর্ষ পর্ব ফাঁস

নাগ-নাগিনদের নিয়ে টেলিভিশনে অনেক সময়‌ই অনেক ধারাবাহিক‌ হয়েছে‌। তবে বাংলায় এই প্রথমবারের মতো স্টার জলসার পর্দায় সাপেদের কেন্দ্র করে শুরু হয়েছে ধারাবাহিক হল ‘পঞ্চমী’ (Ponchomi)। টিআরপি তালিকা দেখলেই বোঝা যায় এই ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু বেশ ভালো।

নাগ নাগিনীর গল্পে একটি কাল নাগ থাকে। আর সেই ভালো নাগিনীর ওপর কাল নাগিনীর প্রতিশোধ নেওয়া এবং ভালো নাগিনীর সবাইকে রক্ষা করার গল্প নিয়েই ধারাবাহিক এগোয়।

পঞ্চমী ধারাবাহিকের গল্পে টুইস্টের অভাব নেই। পঞ্চমী এবং কিঞ্জলের জুটিও দর্শকের মন জিতেছে। তবে ভিলেন হিসেবে রয়েছে চিত্রা এবং গুরুদেব। যাঁরা সদাই পঞ্চমীর ক্ষতি সাধন করতে তৎপর। আর এবার ফের একবার পঞ্চমীকে বিপদে ফেলতে চলেছে গুরুদেব।

উল্লেখ্য, নীলকণ্ঠ বাবার মন্দিরেই জন্ম হয় পঞ্চমীর। আর জন্ম মুহূর্তেই মাতৃহারা হয় সে। মন্দিরের পুরোহিতের কাছে বড় হয়ে ওঠে পঞ্চমী। মেয়েটির নাড়ির বদলে ছিল সাপ। আর তাতেই তাঁকে অলৌকিক শক্তির অধিকারী বলে মেনে নেয় গ্রামবাসী। ধারাবাহিকে দেখানো হয়েছে কালনাগিনী চিত্রাকে হারিয়ে নাগকূলের রানী হয়ে উঠেছে পঞ্চমী।

তবে পঞ্চমীর জন্য কোন নতুন বিপদ অপেক্ষা করছে? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পঞ্চমীর প্রোমোতে দেখানো হয়েছে, নিজের স্বামী এবং কর্তামার জন্য বাবা নীলকন্ঠের সামনে বসে প্রার্থনা করছে পঞ্চমী। আর এই সময় গুরুদেব ছল করে পঞ্চমীকে মারার জন্য কিছু নেউলকে পাঠায়। সাপ এবং নেউলের মধ্যেকার সম্পর্ক প্রায় সবারই জানা। ‌একবার সাপকে পেলে ছিঁড়ে খাবে নেউল। এই বিপদের হাত থেকে বাঁচার জন্য বাবা নীলকন্ঠের নাম নিয়ে কাতর প্রার্থনা করে পঞ্চমী। আর মেয়ের কাতর প্রার্থনায় সাড়া দিয়ে ডমরু হাতে উপস্থিত হয় ছোট্ট নিলু। কি করে বাবা নীলকন্ঠ নেউলের হাত থেকে বাঁচাবে পঞ্চমীকে? সোশ্যাল মাধ্যমে ভাইরাল পঞ্চমীর নতুন প্রোমো।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button