Panchami: পঞ্চমী যে নিজেই সাপ জানতে পারলো সে! কালনাগিনীর হাত থেকে স্বামী কিঞ্জলকে বাঁচাতে অবশেষে নিজেই নাগিনী হয়ে ধরা দেবে পঞ্চমী? নতুন প্রোমো সামনে আসতেই কেঁপে উঠল দর্শক

নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে স্টার জলসার অন্যতম একটি ধারাবাহিক হলো ‘পঞ্চমী’। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে এই ধারাবাহিকের গল্প তুলে ধরা হয়েছে। কাল্পনিক কাহিনী এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের সামনে রেখেছে পরিচালক। ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত।

এই গল্প সাপেদের নিয়ে। ধারাবাহিকের নায়িকা সুস্মিতা অর্থাৎ পঞ্চমী একজন নাগিন। কিন্তু সে নিজেও জানেনা তার মধ্যে যে অদ্ভুত শক্তি এবং ক্ষমতা রয়েছে। তারপর সেই পঞ্চমীর সঙ্গে হঠাৎই শহরের এক ছেলে কিঞ্জলের বিয়ে হয়ে যায়। কিঞ্জলের মা পঞ্চমীকে পছন্দ করে বিয়ে দেয় তার ছেলের সঙ্গে। তার ছেলের সাপের ছোবলে মৃত্যু যোগ রয়েছে।

আর তাই কিঞ্জলের মা পঞ্চমীকে রক্ষাকবচ হিসেবে নিজের বৌমা করে ঘরে নিয়ে আসে। আর তারপরই পঞ্চমীর আসল রূপ সামনে আসে। দেখা যায় ধুনোর গন্ধতে পঞ্চমী সাপে পরিণত হয়। কিন্তু পঞ্চমী যে এক ইচ্ছাধারী নাগিন, তা সে জানতো না। তারপরই যে শাশুড়ি পঞ্চমীকে নিয়ে আসে সেই পঞ্চমীকে সন্দেহ করে।

May be an image of 1 person, standing and text that says "Star Starজলসা জলসা"
তিনি মনে করেন তার ছেলের রক্ষা কবচ পঞ্চমী নয় অন্য কেউ। ধারাবাহিক কিছুদিন এগোতেই দেখা যায়, শাশুড়ি জানতে পারে পঞ্চমী সাধারণ মানুষ নয়, একজন কালনাগিনী। শাশুড়ি মনে করেন, এই কালনাগিনীর হাতে হয়তো তার ছেলে কিঞ্জলের মৃত্যু যোগ হয়েছে। তাই সে পঞ্চমীকে বাড়ি থেকে বার করে দিয়ে তার ছেলের জন্য আরেক যোগ্য পাত্রী নিয়ে আসে।

May be an image of 2 people, people standing and text
সম্প্রতি ধারাবাহিকের এক নতুন প্রমো ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে যে এক মন্দিরে বসে ভগবানের কাছে কান্নাকাটি করছে পঞ্চমী। কাঁদতে কাঁদতে সে বলে, সে একজন সাপ হলেই ভালো হতো। আর সেই সময় মন্দিরের পুরোহিত তাকে বলে, সে যে একজন সাপই। এতদিন পর পঞ্চমী জানতে পারে সে একজন ইচ্ছাধারী নাগিন। সে ঠিক করে সে সাপ হয়ে সকলকে রক্ষা করবে। করোর ক্ষতি হতে সে দেবে না। এবার এটাই দেখার অপেক্ষা, পঞ্চমী কি করে তার স্বামীকে রক্ষা করে।

Back to top button