রাধিকার প্রতি এখনও দুর্বল পোখরাজ! রঞ্জাকে এবার মনের সকল কথা খুলে বলল পোখরাজ

সকল দর্শকদের ইচ্ছা মতোই সাত পাকে বাঁধা পড়েছে রাধিকা (Radhika) ও অনির্বাণ (Anirban)। অনেকেই রাধিকা ও অনির্বাণকে একসঙ্গে দেখতে চেয়েছিল। তবে শুধু তারাই নয়, অনেকেই পোখরাজ (Pokhraj) ও রঞ্জার (Ranja) মধ্যেও এক ভালোবাসা ছোঁয়া দেখতে চেয়েছিল। আর দর্শকদের জন্যই লেখিকাও রঞ্জা ও পোখরাজের জীবনে নিয়ে এল খুশির খবর। মা হতে চলেছে রঞ্জা। আর এই নতুন জীবনে এগোতে গিয়ে পোখরাজ ও রঞ্জা দুজনেই একে অপরের আরও বেশি কাছে এসে গিয়েছে। যা বেশ উপভোগ করছেন দর্শক।

কাছাকাছি রঞ্জা ও পোখরাজ

কিছুদিন আগে পর্যন্ত দর্শকদের বিশাল ক্ষোভ ছিল লেখিকার উপর। দেখা যায়, ধারাবাহিকের নায়ক পোখরাজ ও নায়িকা রাধিকা হওয়া সত্বেও ধারাবাহিক থেকে পোখরাজকে একেবারেই সাইড করে দিয়েছে। শুধুই রাধিকাকে দেখানো হত। আর তারফলেই পোখরাজ ভক্তরা খুব রেগে যায়। তবে বর্তমানে গল্পে ফের এক নতুন ছোঁয়া এনে দিয়েছে লেখিকা। পোখরাজ ধীরে ধীরে রঞ্জাকে ভালো বেসে ফেলেছে। রঞ্জার প্রতিটি জিনিসের খুব কদর করে সে।

এবার আরও এক সুন্দর মুহূর্তের অপেক্ষায় দর্শক। উল্লেখ্য, অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ ধারাবাহিকে। ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) ধারাবাহিকের গল্পের শুরুতে রাধিকা ও পোখরাজের বিয়ে হয়, কিন্তু সেই বিয়ে কিছুদিনের মধ্যেই ভেঙে যায়। তারপরই পরিস্থিতির চাপে পোখরাজের সঙ্গে বিয়ে হয় রঞ্জার। একে অপরের প্রতি সম্মান ও বোঝদার হওয়ার কারণে তাদের মধ্যে দূরত্ব কমে ভালোবাসায় পরিণত হয়।

Bengali serial

নতুন জীবনের পথে রঞ্জা

বর্তমানে পোখরাজ ও রঞ্জার মধ্যে এক সুন্দর সম্পর্ক গড়ে উঠেছে। রঞ্জার ব্যবহারে পোখরাজ রঞ্জাকে ভালোবাসতে বাধ্য হয়। দুজনের মধ্যে দূরত্ব কমতে শুরু হয়। অনেক দর্শকদের মতে, রঞ্জাই পোখরাজের সঠিক জীবনসঙ্গিনী। ধারাবাহিকে পোখরাজ ও রঞ্জাকে নিয়ে যে মুহূর্তগুলো সামনে আসছে, তা বেশ এনজয় করছেন সকলে। একদিকে অনির্বাণ ও রাধিকার এক নতুন জীবন শুরু হল, অন্যদিকে পোখরাজ ও রঞ্জা পেল তাদের জীবনের এক নতুন অনুভূতি।

রাধিকাকে নিয়ে মনের কথা বলল পোখরাজ

যদিও রঞ্জার মনে এখনও সন্দেহ রয়েছে যে পোখরাজ রাধিকাকে ভালোবাসে। তার মতে, সত্যি ভালোবাসা পুরোপুরি মুছে যায় না। পোখরাজ রঞ্জার কাছে স্বীকার করে, সে একসময় রাধিকাকে ভালোবাসতো। কিন্তু দুজনে দুজনের জন্য ঠিক ছিল না। পরিস্থিতি তাদের সাথ দেয়নি। আর তাই তারা আলাদা হতে বাধ্য হয়। এখন সে রাধিকাকে নয় রঞ্জাকে ভালোবাসে। তাই তার মনে রাধিকার আর কোনও অস্তিত্ব নেই। তবে কি রঞ্জা পোখরাজের এই কথা বিশ্বাস করবে নাকি রঞ্জার মনে এখনও রাধিকাকে নিয়ে সন্দেহ রয়েছে!

Back to top button