Ekka Dokka: সম্পর্কে চিরতরে ছেদ! পোখরাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে রঞ্জা! বিয়ের মণ্ডপে উপস্থিত রাধিকাও, এলো চূড়ান্ত মোড় 

টিআরপির দ্বারাই এখন ধারাবাহিক স্থায়ী হয়। টিআরপি যার যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। টিআরপি তলানিতে গেলেই ইতির খাতায় নাম লেখায় ধারাবাহিক, আর তার বদলে আসে নতুন ধারাবাহিক। আর তাই এখন ধারাবাহিকগুলি টিআরপির দিকে বিশেষ নজর রেখেছে। টিআরপি বাড়ানোর জন্য যা যা করা উচিত তাই করছে।

এবার সেই পথে নামল ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকও। আবার নতুন করে বিয়ে হতে চলেছে পোখরাজের। তবে রাধিকার সঙ্গে নয়, রঞ্জাবতীর সঙ্গে। যা দেখে অবাক সকলে। সামনে এলো সেরমই এক প্রোমো। যেখানে দেখা গেল পোখরাজ-রঞ্জাবতীর বিবাহ অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে হাজির রাধিকা।

এতদিন অনেকেরই মনে হচ্ছিল, এবার হয়তো শেষমেশ রাধিকা-পোখরাজের মিল হতে চলেছে। আমরা জানি, দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়।

সেই দূরত্ব মেটাতেই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছিল ড: গুহর চরিত্রে প্রতীক। আর তার প্রয়াসে অনেকটা ঠিকই হচ্ছিল, তার মাঝেই গল্পে এল নয়া টুইস্ট। এবার কি তবে রাধিকার সঙ্গে চিরতরে বিচ্ছিন্ন হয়ে যাবে পোখরাজের সম্পর্ক। উল্লেখ্য, এই বিয়ে পোখরাজের মতে নয়। জোর করেই এই বিয়ে দেওয়া হচ্ছে রঞ্জাবতীর সঙ্গে।

তবে কি সত্যি জানতে পারবে রাধিকা? নাকি ভুল বুঝবে পোখরাজকে? এবার এটাই দেখার। গল্পের এই নয়া টুইস্ট বেশ উত্তেজনার সৃষ্টি করেছে দর্শক মহলে। এখন সকলেই অপেক্ষায় কি হতে চলেছে রাধিকা আর পোখরাজের জীবনে। সম্প্রতি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে রঞ্জাবতী। খুব মিষ্টি মেয়ে সে। প্রথমদিনেই তিনি তার অভিনয়ের দ্বারা মুগ্ধ করেছেন দর্শকদের। সকল দর্শকদেরই তার অভিনয় বেশ ভালো লেগেছে। মেয়েটির বাবা ধারাবাহিকে কিডন্যাপারদের সাথে কাজ করে।

Back to top button