Ekka Dokka: অনির্বানের সাথে পোখরাজও নিজের ভুল বুঝতে পেরে রাধিকার কাছে ছুটে গেলো! সস্তার টিআরপি পাওয়ার ধান্দা, গতে বাঁধা সেই পরকীয়া আসবে ‘এক্কা দোক্কা’তেও?

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। যাঁরা এই ধারাবাহিকটি দেখে, তাঁরা সকলেই জানেন রাধিকা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লোরে সব সবে সুস্থের দিকে ফিরছেন। তার এই করুন পরিস্থিতির জন্য ভক্তরাও আবেগ ঘন হয়ে পড়েছেন। তার সুস্থের অনেকে কামনা করছেন। তবে এই কঠিন পরিস্থিতি সামনে আসার আগে একটি চর্চামূলক ঘটনা ঘটে। যা নিয়ে বেশ কিছুজন ট্রোলও শুরু করে দেয়।

উল্লেখ্য, দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। বর্তমানে লিখিকা গল্পের মোড় ঘুরিয়ে দিয়েছে অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। তবে পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। এমনকি বিয়ে হয়েও ডিভোর্স হয়ে যায়। এরপরই গল্পে এন্ট্রি নেয় ড:গুহ।

গল্পের মোড় কোনদিকে ঘুরবে তা নিয়ে চিন্তায় পড়ে দর্শক। দেখা যায়, দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। এমনকি রাধিকার সঙ্গে ড: গুহর বিবাহ ঠিক হয়। এরপরই দর্শকদের মনে এটাই প্রশ্ন জাগে ধারাবাহিকের আসল নায়ক কে? তার মধ্যেই গল্পে এক নতুন ট্যুইস্ট আসে। গল্পের নায়িকা রাধিকা গর্ভবতী হওয়ার খবর আসে।

হঠাৎ রাধিকার প্রেগনেন্সির খবর দর্শকদের ভাবনায় ফেলে দিল। কিন্তু পরে জানা যায়, রাধিকা প্রেগনেন্ট নয়, রাধিকার পেটে রয়েছে বড় টিউমার। আর এই ঘটনাতেই রাধিকার বাবা কুশল স্যার ড: গুহর উপর অনেকেই রেগে যায়। কারণ রাধিকার প্রেগনেন্সির কথা শুনে ড: গুহও তাকে দোষারোপ করেছিল। যদিও পরে রাধিকার টিউমারের কথা ও তার জটিল শারীরিক পরিস্থিতির কথা শুনে কুশল স্যারের কাছে হাসপাতালে এসে ক্ষমা চায় ড: অনির্বান। আর রাধিকার এই প্রেগনেন্সির ঘটনা নিয়েই দর্শকমহলে ট্রোল শুরু হয়।

সম্প্রতি একটি নতুন প্রোমো সামনে এসেছে, যেখানে রাধিকা সুস্থ হয়ে আবার নতুন জীবন শুরু করেছে। একটি মন্দিরে অনির্বান রাধিকাকে বোঝানোর চেষ্টা করে। আবার এও দেখা যায়, হাসপাতালে পোখরাজ তার স্ত্রী রঞ্জাকে নিয়ে রাধিকাকে দেখতে আসে। সেও রাধিকাকে বহুবার ভুল বুঝেছে। এবার কোন দিকে মোড় নিতে চলেছে ধারাবাহিক? একদিকে পোখরাজ অন্যদিকে অনির্বান, যার চিকিৎসায় রাধিকা সুস্থ হয়ে যেতে চলেছে। রাধিকা তার জীবনসঙ্গিনী রূপে কাকে বেছে নেবে? নাকি লেখিকা এই ধারাবাহিকেও আনতে চলেছে কোনও পরকীয়া ট্র্যাক?

Back to top button