Bangla Serial

রঞ্জাকে বাঁচাতে মল্লারের ঘাড়ে লাঠির আঘাত পিলুর! এবার রঞ্জা আর পিলু মিলে জব্দ করবে মল্লারকে, ভাইরাল পিলুর নতুন প্রোমো

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো পিলু। শুরু হয়েছে মাত্র তিন চারমাস হলো কিন্তু একদম প্রথম থেকেই জনপ্রিয়তা লাভ করেছে সিরিয়াল। প্রথমদিকে পিলুর অভিনয়ে অনেক জড়তা থাকলেও পরবর্তীকালে এখন পিলু অনেক স্বচ্ছন্দ হয়েছে। পিলুর ভূমিকায় অভিনয় করছেন মেঘা দাঁ। তিনি গত বছর ডান্স বাংলা ডান্সে ছিলেন এবং তার পরেই এই বছরে সিরিয়ালের জন্য নির্বাচিত হন।

মূলত ক্লাসিকাল সঙ্গীত এর উপর ভিত্তি করে একটি ফ্যামিলি ড্রামা হল পিলু। পিলু সিরিয়ালটা সাধারণ মানুষের এই জন্য ভালো লাগে কারণ এখানে ভয়ঙ্কর মারাত্মক রকমের কিছু কূটকচালি নেই। সেইসঙ্গে আমরা বিভিন্ন সুন্দর সুন্দর গান শুনতে পাই। শাস্ত্রীয় সংগীত নিয়ে এরকম মনোজ্ঞ সিরিয়াল এর আগে হয়তো বাংলা সিরিয়ালে হয়নি বলে মত অনেকের। এখানে নামি-দামি অনেক অভিনেতা অভিনেত্রীই রয়েছেন। কৌশিক এবং অঞ্জনা দুজনেই দাপুটে অভিনেতা, এছাড়াও বিশ্বজিৎ বসু, অদিতি চ্যাটার্জী, স্বর্ণকমলরাও রয়েছেন। আহীরের ভূমিকায় গৌরব রায়চৌধুরী একদম ঠিকঠাক অভিনয় করছেন। সব মিলিয়ে সিরিয়াল টি দেখতে বেশ ভালো লাগে সকলের।

আমরা সকলেই জানি রঞ্জা এবং বাড়ির সকলকে ফাঁকি দিয়ে মল্লার ঋজুলার সমস্ত সম্পত্তি নিজের নামে করেছে। এবং রঞ্জাকে বিয়েও করে ফেলেছে। সেই বিয়েটা কেউ আটকাতে পারেনি। পিলু অনেক চেষ্টা করেও সেটা পারল না। নিজের সৎ বোনকে বাঁচাতে পারলো না পিলু। কিন্তু পিলু এত সহজে মল্লারকে ছেড়ে দেবে না তার প্রমাণ হলো পিলুর নতুন প্রোমো।

গতকাল টিভিতে দেখানো হয়েছে পিলুর নতুন প্রোমো যেখানে রঞ্জা মল্লারের বাড়িতে গিয়ে বলছে যে,সে কিছুতেই সংসার করবে না। মল্লার তখন রেগে গিয়ে বলে এই বাড়ির মেয়েরা এরকম বাড়াবাড়ি করে না, তার কিন্তু মাথা গরম হয়ে যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

তখন দেখা যাবে পিলু এসে একটা লাঠি মল্লারের ঘাড়ে বসিয়েছে।পিলু বলবে যে বজরঙ্গবলীর নাম করে সে কিন্তু এই লাঠি চালাতে পারে এবং তারও মাথা গরম হয়। আহীর বলে যে রঞ্জাকে ছেড়ে দিতে।রঞ্জা এবং পিলু মিলে কি শাস্তি দিতে পারবে আর মল্লারকে? দেখার জন্য আপনাকে রোজ দেখতে হবে পিলু আগামী সোমবার থেকে রোজ সন্ধে ছটায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button