‘মাথা গেছে জি কাকুর’, আবার সম্প্রচারের সময় বদলে গেল পিলুর! এবার অনুরাগের ছোঁয়াকে টক্কর দিতে আসছে সে?

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো পিলু। আজ কিছুক্ষণ আগেই জি বাংলার তরফ থেকে দেওয়া হয়েছে পিলুর নতুন প্রোমো।সেখানে আমরা দেখতে পাচ্ছি যে শ্বশুরবাড়ি বসুমল্লিক পরিবারের ভুলভাল নিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়াবে সে। তাই পিলু যে জমজমাট হচ্ছে একথা বলাই বাহুল্য।

অন্যদিকে আমরা সকলেই জানি আগে পিলুকে দেখানো হতো সন্ধে সাড়ে ছ’টা থেকে কিন্তু পরবর্তীকালে সেই স্লটে খেলনা বাড়িকে দেওয়া হয়েছে এবং পিলুকে নিয়ে যাওয়া হয়েছে সন্ধ্যা ছ’টায়।দর্শকরা সন্ধে ছ’টার সময় এই সিরিয়ালকে কতটা গ্রহণ করেছেন সেটা তো সামনের সপ্তাহে বোঝা যাবে।

কিন্তু এর মধ্যেই দেখা গেল এই সিরিয়ালের সময় আবার বদলে ফেলেছে জি বাংলা। জি বাংলা নতুন যেকোনো দিয়েছে সেখানে টাইমিং দেখাচ্ছে রাত সাড়ে ন’টা। আর এটা দেখেই কনফিউজড হয়ে গেছেন সকলে। অনেকের দাবি লালকুঠি দ্বিতীয় সপ্তাহে খারাপ ফল করায় তাকে সরিয়ে সন্ধ্যা ছ’টায় দিয়ে দেওয়া হবে আর পিলুকে অনুরাগের ছোঁয়ার সঙ্গে টক্কর দেওয়ার জন্য নিয়ে আসা হচ্ছে রাত সাড়ে ন’টায়।

Anurager Chhoya

যদি এটা হয় তাহলে ভালোও হতে পারে আবার খারাপও হতে পারে তবে চ্যানেলের তরফ থেকে এখনো পর্যন্ত অফিশিয়ালি এই বিষয়ে কিছু জানানো হয়নি। অনেকেই মনে করছেন যে এটা জি বাংলার টেকনিক্যাল ফল্ট। এখনই পিলুর সময় চেঞ্জ করা হবে না।

Back to top button