Bangla Serial

Dhulokona-Pilu: জি বাংলার মতোই দশা স্টার জলসার! ‘পিলু’র মতোই ‘ধুলোকণা’তেও মুখ্য চরিত্র নয় গুরুত্ব পাবে অন্য কেউ! ফুলঝুরিকে সরিয়ে দিচ্ছে লীনা পিসি

বাংলা টেলিভিশনের দুই ধারাবাহিক একটি হলো জি বাংলার ‘পিলু’ যেটি খুব সম্প্রতি শেষ হতে চলেছে। এবং অন্যটি হলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলকণা’ যেটি টিআরপি তালিকায় বেশ কয়েক সপ্তাহ ধরে খুব ভালো ফল করছে।

দর্শকে একাংশ মনে করছে এই দুই ধারাবাহিকের গল্প কোথাও গিয়ে হয়তো একই রকম হতে চলেছে। তার কারণ এই দুটো ধারাবাহিকেই প্রধান চরিত্র অর্থাৎ যাদের নিয়ে ধারাবাহিক শুরু হয়েছিল তাদের থেকে বেশি পার্শ্ব চরিত্রকে গুরুত্ব দেওয়া হচ্ছে।

Watch Pilu TV Serial Webisode of 17th June 2022 Online on ZEE5
প্রসঙ্গত যেমন ‘পিলু’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা গৌরব রায়চৌধুরী এবং অভিনেত্রী মেঘা দাঁকে। কিন্তু যত ধারাবাহিক এগিয়েছে তত মেঘা অর্থাৎ পিলুর চরিত্রটিকে অনেক কম গুরুত্ব দিয়ে সামনে আনা হয়েছে রঞ্জা চরিত্রটিকে। এমনকি শেষেও রঞ্জাকে গুরুত্ব দিয়ে দেখানো হলো যে সে অন্তঃসত্তা।

Pilu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
আবার উল্টো দিকে এই সপ্তাহের টিআরপি টপার স্টার জলসার ‘ধূলকণা’তে কিছুটা এমনই পট দেখানো হচ্ছে। যেমন ধারাবাহিক শুরুর থেকে মুখ্য চরিত্র দেখানো হচ্ছিল অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশীষ লাহিড়ীকে। তবে সম্প্রতি দেখানো হচ্ছে অন্য একটি চরিত্র যেটিতে অভিনয় করছে অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল এবং চরিত্রটির নাম তিতির।

Dhulokona - Watch Episode 451 - Titir Tricks Phuljhuri on Disney+ Hotstar
প্রসঙ্গত এই চরিত্রটিকে এখন লালন বেশি পছন্দ করছে। আর তাকে ঘিরেই তৈরি হচ্ছে নতুন পট। আর তারপরেই দর্শকদের মধ্যে অনেকে মনে করছে যে হয়তো পিলুর মতোই ‘ধূলকণা’তেও ফুলঝুরিকে কম গুরুত্ব দিয়ে তিতিরকে বেশি গুরুত্ব দেবেন লেখিকা অর্থাৎ ধারাবাহিকে মুখ্য চরিত্র থেকে দ্বিতীয় যে গুরুত্বপূর্ণ চরিত্রটি ধারাবাহিকে প্রবেশ করেছে তাকে কেন্দ্র করে গড়ে উঠবে ধারাবাহিক।

Dhulokona - Watch Episode 461 - Titir to Divorce Lalon? on Disney+ Hotstar
তবে ‘পিলু’ ধারাবাহিক শেষ হয়ে গেলেও ‘ধূলকণা’র শেষ হওয়ার এখন কোন কারণই নেই। প্রসঙ্গত এখন টিআরপি তালিকায় খুব ভালো ফল করছে ‘ধূলকণা’ ধারাবাহিকটি। তাই পরবর্তীতে যে এর পট পরিবর্তন হয়ে বেশ অন্যরকম জমজমাটি পট দেখতে পেতে চলেছে দর্শক তা নিয়ে কোন সন্দেহ নেই।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button