Bangla Serial

Pilu: বারবার হারছে নবাব নন্দিনীর কাছে তাও লজ্জা নেই! নতুন প্রমোতে আবার রঞ্জার জীবন সাজাতে উঠে পড়ে লাগলো আহির পিলু, ‘গান গেয়ে টাকা জোগাড় করে দাদুর অপারেশন হয়ে গেছে?’, কটাক্ষ নেটিজেনদের

আজকেই বেরিয়েছে চলতি সপ্তাহের টিআরপি আর সেখানে জি বাংলার ধারাবাহিক গুলোর ভরাডুবি হয়েছে।। জি বাংলা প্রোডাকশনের যে ধারাবাহিক গুলো চলছে, প্রত্যেকে হেরে গেছে প্রতিপক্ষ চ্যানেলে ধারাবাহিকের কাছে কিন্তু তবু তাদের কোন লজ্জা নেই।

তার কারণ মিঠাই তো এখনো পর্যন্ত কোনো প্রোমো দেওয়া হলো না। দেবীপক্ষের প্রাক্কালে নামকাওয়াস্তে স্ক্রোল প্রমো দেওয়া হচ্ছে যেগুলোর কোন কাজ নেই। মিঠাইয়ের অবস্থা খুব খারাপ আর অন্যদিকে পিলুও বেশ সমস্যায় পড়েছে।

Pilu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
প্রথম দিকে খুব ভালো হচ্ছিল ধারাবাহিক কিন্তু দেখা গেল ধীরে ধীরে রঞ্জা আর মল্লারকে তুলে আনা হলো। গান নিয়ে ছিল এই ধারাবাহিক যেখানে পিলু কলকাতায় এসে গান শিখে টাকা রোজগার করবে এবং পুরুলিয়ায় ফিরে দাদুর অপারেশন করাবে।। সেসব এখন অতীত।বসু মল্লিক পরিবারের বউ হয়ে পিলুর এখন একমাত্র কাজ কিভাবে রঞ্জা আর মল্লার এর মিল ঘটানো যায়। বিগত দু-তিন মাস ধরে সেটাই হয়ে আসছে। দর্শক এত কথা শোনাচ্ছে তবুও জি বাংলার কোন লজ্জা নেই।

Pilu: মিঠাইতে চলে আসছে মল্লার, তার আগেই ধামাকা হবে পিলুতে! নবাব নন্দিনীর  সঙ্গে টক্কর দিতে আসছে মল্লারের প্রথম পক্ষের বৌ, চরিত্রে রয়েছে ...
কিছুক্ষণ আগে এসেছে নতুন প্রোমো। সেখানেও এক কেস। রঞ্জা আর মল্লার এর মধ্যে ডিভোর্স হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে কারণ মল্লার রঞ্জাকে আর বেঁধে রাখতে চায় না আর এবার পিলু আর আহির মিলে ঠিক করেছে পুজোতে এদের দুজনের মধ্যে পুনর্মিলন ঘটাবে। এই প্রোমো দেখে মাথায় রক্ত উঠে গেছে নেটিজেনদের। তারা বলছেন যে পিলু দেখা একদম ছেড়ে দিতে হবে কারণ এই এক জিনিস আর ভালো লাগছে না। এর থেকে নবাব নন্দিনী অনেক ভালো হচ্ছে, অন্তত ধারাবাহিকের নাম অনুযায়ী চরিত্রগুলো তো গুরুত্ব পাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button