Bangla Serial

Pilu: মল্লারের কুকীর্তি ঋজুলার কাছে ফাঁস করে দেবে পিলু! তার জন্য এই কান্ড করতে চলেছে সে, ভাইরাল নতুন প্রোমো

সিরিয়াল মানেই এখন বিনোদন। আইপিএল দেখছেন অনেক মানুষ বটে কিন্তু মহিলারা সিরিয়ালেই নিজেদের বিনোদন খোঁজেন। সন্ধ্যেবেলা হলেই চায়ের কাপ আর টিফিনের প্লেট হাতে টিভির সামনে বসে পড়েন মা কাকিমারা। ওই সময়ের সংসারের তেমন কোন কাজ বাজ থাকে না। এছাড়াও অনেক সময় দেখা যায় অফিসফেরত মহিলারা ফোনে বসেই সিরিয়াল দেখে ফেলছেন। অর্থাৎ বাইরে কাজ করুন কিংবা না করুন, সিরিয়াল দেখাটা মাস্ট।

সত্যি বলতে করোনা পরিস্থিতিতে যেভাবে মানুষের মধ্যে একটা আতঙ্ক এখনো। তৈরি হয়ে আছে তাই সহজেই বাইরে বেরিয়ে হৈ-হুল্লোড় করাটা এখন পছন্দ করেন না সকলে। এছাড়াও গরমকালে বাড়ির পাখার ঠান্ডা হাওয়ায থেকে বেরোতে মানুষের ভালোও লাগেনা। বিভিন্ন ধরনের সিরিয়াল দেখি তাদের সময় কেটে যায়।

অন্যদিকে মানুষের মন জয় করতে স্টার জলসা জি বাংলা দুটো চ্যানেলেই কিন্তু প্রচুর নতুন সিরিয়াল এসেছে।পিলু, গাঁটছড়া, লক্ষ্মী কাকিমা সুপারস্টার,অনুরাগের ছোঁয়া,গৌরী এলো, গোধূলি আলাপ সহ একাধিক সিরিয়াল এখন মানুষ মন দিয়ে দেখছে। অনেক নতুন মুখকে আমরা দেখতে পাচ্ছি।

এদের মধ্যে পিলু সিরিয়ালের মেঘা দাঁ বেশ নাম করে ফেলেছেন। মেঘাকে আমরা দেখেছি ডান্স বাংলা ডান্সে। সেখান থেকেই তিনি সুযোগ পেয়ে যান পিলুর মূল চরিত্রে অভিনয় করার। দুই তিন মাস হয়ে গেল পিলু সিরিয়ালটি জি বাংলায় দেখানো হয় এবং এর গল্পে যেহেতু কোনো ধীর গতি নেই সেজন্য দর্শক এই সিরিয়ালটা ভালোবেসে প্রত্যেক সপ্তাহে দেখেন যার প্রমাণ এই সিরিয়ালের টিআরপি রেটিং নম্বর।

ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি যে গতকাল পিলুতে এন্ট্রি নিয়েছে নতুন ক্যারেক্টার মল্লার রায় চৌধুরী। যে খবর আমরা আপনাদেরকে আগেই দিয়েছিলাম। মল্লার কে এখানে প্রাথমিকভাবে নেগেটিভ ক্যারেক্টার হিসেবে দেখানো হয়েছে তবে সূত্র মারফত জানা যাচ্ছে যে আসলে মল্লার এসেছে নিজের বাবা দাদুর উপর হওয়া অত্যাচারের প্রতিশোধ নিতে। মল্লার হলো আহিরের খুড়তুতো ভাই।

আর এর মধ্যেই চলে এলো নতুন প্রোমো। ঋজুলার বিশ্বাসভাজন হয়ে সুরমণ্ডলে ঢুকেছিল মল্লার। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রাতের বেলায় লুকিয়ে মল্লার প্রপার্টি পেপারস ঘাঁটাঘাঁটি করছে। তখন আলো জ্বেলে ঘরে ঢুকবে ছিল আর তার হাত থেকে সেই পেপারগুলো নিয়ে নেবে।

এই সময় ঋজুলা সহ পরিবারের বাকি লোক চিৎকার চেঁচামেচি শুনে সেই ঘরে আসবে আর মল্লার সেই দেখে বলবে যে পিলু প্রপার্টি পেপারস নিয়ে ঘাঁটাঘাটি করছিলো।তখন বড় ম্যাডাম বলবেন যে আমি জানতাম কিন্তু পিলুর আসলে সম্পত্তির উপরে লোভ আছে।

তখন পিলু জানিয়ে দেবে যে ঘটনাটা ঘটিয়েছে মল্লার আর তার প্রমাণ পিলু ঠিক সময়েই দেবে। যা শুনে চমকে ওঠে মল্লার। মল্লারের ভূমিকায় অভিনয় করছেন ধ্রুব সরকার যিনি মিঠাইতে সোমদার চরিত্রে রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button