Bangla Serial

গান গাওয়ার জন্য পিলুকে শাস্তি দেবে আহীরের দাদু! বসুমল্লিক পরিবারের থোতা মুখ ভোঁতা করবে পিলু, দেখুন নতুন প্রোমো

বর্তমানে জি বাংলায় পিলু ধারাবাহিক বিশেষ আলোচনায় উঠে এসেছে এর স্বতন্ত্র বিষয়বস্তুর জন্য। এটি দর্শকদের বেশ পছন্দের একটি ধারাবাহিক হয়ে উঠেছে। সম্প্রচারের সময় পাল্টে গেছে তবে সেটা মেনে নিয়েছে দর্শক।

নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ মুখ্য চরিত্র অর্থাৎ পিলুর চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্র খুব মানিয়েছে নায়িকাকে। ইতিমধ্যে ধারাবাহিকে দেখা গেছে যে নিজের সৎ দিদি রঞ্জাকে সে সাহায্য করেছে কিন্তু সেই দিদি কালক্রমে তার জা। মল্লার তাকে তোকে বিয়ে করেছে কিন্তু সেটা মেনে নিতে পারছে না পিলু বা রঞ্জা কেউই।

তাই রঞ্জা এবার নিজের বোন পিলুর সাহায্য নিয়ে বসু মল্লিক পরিবারকে ভালো জবাব দেবে। আগের প্রোমোতে দেখা গেছে যে পিলু মল্লারের ঘাড়ে লাঠি ঠেকিয়ে ইশারায় বুঝিয়ে দিয়েছে সে যেনো নিজের আয়ত্বের বাইরে না যায়। নইলে পিলুও মাথা গরম হলে থেমে থাকবে না।

এবার আবার সামনে এলো আরেকটি নতুন প্রোমো। শ্বশুরবাড়িতে এসেছে পিলু আর রঞ্জা। সেখানে বৌভাতের দিন একটা পোলাও রেঁধে সবাইকে অবাক করে দিয়েছে বাড়ির বউ রঞ্জা।
1.fna&oh=00_AT8ICZCngsW2hOEP4C-MyIJxdMLgpLdnLyJM_LiTdArW7Q&oe=628BA3EC” />এদিকে পিলুর ভোল পাল্টে গেছে। ঠাকুরের সামনে বসে গান গাইছে। তখন দাদু এসে বলে এই পরিবারের মেয়েরা গান গায় না। পিলু পাল্টা জবাব দেয় যে যদি ভগবানের কাছে গান গাওয়ার জন্য শাস্তি পেতে হয় তাহলে সে সেই শাস্তি মাথা পেতে নিতে রাজি। অবাক হয়ে যায় সবাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button