Bangla Serial

১৪ বছর বয়সেই ৫০টা প্রেমের প্রস্তাব পেয়েছিল পিলু! সেই শুনে আহীরের কী হাসি, ভাইরাল তাদের ইন্টারভিউ এর ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো পিলু।শুরু হয়েছে মাত্র পাঁচ মাস হল এবং প্রথমদিকে জনপ্রিয়তা লাভ না করলেও পরবর্তীকালে আস্তে আস্তে পিলু কিন্তু দুর্দান্ত হচ্ছে। বর্তমানে পিলুতে যা টান টান উত্তেজনা চলছে তা দেখে দর্শক বেজায় খুশি।

পিলুর ভূমিকায় অভিনয় করছেন নবাগতা মেঘা দাঁ।এটি তার প্রথম সিরিয়াল তবে তিনি কিন্তু টেলিভিশনের পরিচিত মুখ,তার কারণ গত বছর ডান্স বাংলা ডান্স তিনি ফাইনালিস্ট ছিলেন।প্রথমদিকে পিলু অভিনয় নিয়ে একটু প্রশ্ন উঠেছিল তবে পরবর্তীকালে সেই প্রশ্ন হাওয়ায় মিলিয়ে গেছে এখন পিলুর বাস্তববুদ্ধিসম্পন্ন ন্যাকামি বর্জিত চরিত্র দেখে মানুষ পিলুকে ভীষণ সম্মান করে‌।

পিলুর সঙ্গেই আহীরের নতুন তৈরি হওয়া বন্ডিংটা খুব পছন্দ সাধারণ মানুষের। দুজনের মধ্যে বয়সের পার্থক্য অনেকটাই তবে সেটা কিন্তু দেখলে বোঝা যায় না। আহীরের জীবনে আমরা জানতাম এর আগে প্রেম এসেছিল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য অর্থাৎ গাঁটছড়ার দ্যুতির সঙ্গে আহীর অর্থাৎ গৌরব প্রেম করতেন কিন্তু পরবর্তীকালে জানা যায় যে শ্রীমার জীবনের কিছু ব্যক্তিগত কথা জানতে পেরে সরে যান সম্পর্ক থেকে। এখন তিনি সিঙ্গেল বলেই দাবি করেছেন নিজেকে। অন্যদিকে পিলুর প্রেমজীবনের এমন কথা আমরা জানতে পারলাম যা জানতে পেরে হেসে কুটিপাটি আহীর।

একটি সাক্ষাৎকারে পিনু জানিয়েছে যে ক্লাস নাইন থেকে টেন পর্যন্ত সে মোট ৫০ টি প্রেমের প্রস্তাব পেয়েছিল তবে সে না’ই বলেছিল। আর এটা শুনেই আহীর মজা করা শুরু করে। তবে পিলুর জীবনে বর্তমানে কেউ আছে কিনা সেটা জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button