Bangla Serial

মহাসঙ্কটের মুখে আহির পিলু! মল্লারের সত্যিটা প্রমাণ করে দিলেও বিপদ এর মুখ থেকে বাঁচাতে পারলো না ঋজুলা-রঞ্জাকে! পিলুর নতুন প্রোমো ভাইরাল

জি বাংলা এখন স্টার জলসাকে জোরদার টক্কর দেয়। স্টার জলসাও ছেড়ে কথা বলার পাত্র নয়। দুজনেই পাল্লা দিয়ে একের পর এক নতুন সিরিয়াল এনেই যাচ্ছে।তবে ব্লুজ প্রোডাকশন হাউস দুটো চ্যানেলের সঙ্গে কাজ করা বন্ধ করে দিচ্ছে বলে বেশ কিছু নতুন সিরিয়াল বাধ্য হয়ে আনতে হচ্ছে দুই চ্যানেল কে।

ইতিমধ্যেই আমরা দেখেছি যে স্টার জলসায় শুরু হয়েছে বৌমা একঘর। আদ্যোপান্ত কমেডি সিরিয়াল সেটি। অন্যদিকে জি বাংলায় শুরু হয়েছে লালকুঠি যেটি পুরোপুরি রহস্য-রোমাঞ্চে ভরা। জি বাংলায় দুই সপ্তাহ পর থেকে আসছে নতুন সিরিয়াল খেলনা বাড়ি এবং তার টাইমিং ঘোষণা করে দেওয়া হয়েছে।১৬ই মে থেকে সন্ধ্যে সাড়ে ছটায় দেখানো হবে এই সিরিয়াল। অর্থাৎ পিলুর টাইম বদলে যাচ্ছে।যতদূর সম্ভব জানা যাচ্ছে পিলুকে আধ ঘণ্টা এগিয়ে নিয়ে আসা হচ্ছে এবং উড়ন তুবড়িকে রাত ন’টার স্লটে নিয়ে যাওয়া হচ্ছে।

অনেকেই পিলুর ভবিষ্যৎ নিয়ে চিন্তিত কিন্তু সকলেই বলছেন যে গল্পের প্লট যদি দুর্দান্ত থাকে তাহলে যে স্লটেই যাক না কেন পিলু ঠিক বাজিমাত করবে। আর এর মধ্যেই পিলুর নতুন প্রোমো এসে গেল আর বোঝাই যাচ্ছে গল্প কতটা দ্রুত গতিতে এগোচ্ছে।

এর আগের প্রোমোতে আমরা দেখেছিলাম মল্লার প্রপার্টি পেপারস নিয়ে ঘাটাঘাটি করছে এবং পিলুর হাতে ধরা পড়ে যাওয়ায় সে পুরো দোষটা পিলুর ঘাড়ে চাপাতে যায়। যদিও পিলু বলে যে সে প্রমাণ করে দেবে মল্লার ভালো ছেলে নয়।

এর মধ্যেই আমরা দেখতে পাব মল্লারের সঙ্গে রঞ্জার সাময়িক প্রেম এবং হঠাৎ করে তাদের রেজিস্ট্রি হয়ে যাওয়া। আসলে রঞ্জাকে প্রেমের ফাঁদে ফেলছে মল্লার। নিজের বাবা দাদুর উপর হওয়া অন্যায়ের প্রতিশোধ নিতেই সে সুরমন্ডলে এসেছে।

ভিডিও সোর্স:ZEE5

নতুন প্রোমোতে আমরা দেখতে পাচ্ছি বিয়ের আসর বসেছে সুরমন্ডল এ।রঞ্জাকে সিঁদুর দানের আগের মুহূর্তে সেখানে চলে আসে পিলু আর আহির এবং সকলকে সত্যিটা দেখায় যে মল্লার কায়দা করে বড় ম্যাডাম এর সমস্ত সম্পত্তি নিজের নামে করে নিয়েছে।যখন তাকে ঋজুলা জিজ্ঞেস করেন এগুলো সত্যি কিনা তখন সে বলে এগুলো সব সত্যি কিন্তু এখন বড্ড দেরি হয়ে গেছে বলে রঞ্জার কপালে সিঁদুর পরিয়ে দেয়।চমকে ওঠে পিলু এবং আহির। এখন কিভাবে ছোট ম্যাডাম কে বাঁচাবে সে? জানতে হলে দেখতে থাকুন পিলু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button