শান্তশিষ্ট শাড়ি পরা পিলুর এ কী অন্য রূপ? সকাল সকাল ওয়েস্টার্ন গানে এমন কোমর দোলালো পিলু, দেখে চোখ কপালে নেটিজেনদের

জি বাংলার বর্তমানে অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো পিলু। আর মাত্র দুটো দিন তার পরেই সোমবার থেকে সন্ধ্যা ছটার সময় আমরা দেখতে পাব পিলু।সাধারণ মানুষ এই সিরিয়াল আরো বেশি পছন্দ করছেন কারণ গ্রামের মেয়ে হলেও পিলু একদম ন্যাকামি করে না বরঞ্চ তার বাস্তববুদ্ধি অনেক বেশি।

আর সব থেকে বড় কথা হল পিলুতে যা প্রোমো দেখানো হয় তা কিছুদিনের মধ্যেই এপিসোডে দেখানো হয় ফলে দর্শকদের বেশিদিন অপেক্ষা করতে হয় না। রহস্যটা একদম টানটান ভাবে বজায় থাকে। এর মধ্যেই আমরা দেখেছি যে পিলু মল্লারের স্বরূপটা ফাঁস করে দিয়েছে বড় ম্যাডামের কাছে।

মল্লার বসুমল্লিক অন্যায় ভাবে বড় ম্যাডাম এর সমস্ত সম্পত্তি নিজের নামে করে নিয়েছে এবং তার মেয়ে রঞ্জাকে কায়দা করে বিয়েও করে নিয়েছে। এদিকে সমস্ত সত্যি জানতে পেরে রঞ্জা কিছুতেই থাকতে রাজি নয় মল্লারের সঙ্গে। তাই পিলু, আহির এবং রঞ্জা মিলে মল্লারকে এবার শায়েস্তা করবে।এরকমই একটা প্রোমো আমরা কয়েকদিন ধরে টিভিতে দেখছি এবং আশা করা যাচ্ছে যে খুব শীঘ্রই সেই ঘটনাটা আমরা এপিসোডে দেখতে পাবো।

তবে এর মধ্যেই আমরা পিলু অর্থাৎ মেঘা দাঁয়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে অনেক কিছুই দেখতে পাচ্ছি। মেঘা ইনস্টাগ্রামে অত্যন্ত সক্রিয়। দিনে অন্তত দু তিনটে করে রিল ভিডিও তিনি বানাবেন। তার সঙ্গে অডিয়েন্সের এঙ্গেজমেন্টও অনেক বেশি।

কিছুদিন আগেই আমরা তার সঙ্গে মল্লার অর্থাৎ ধ্রুব সরকারের একটি নাচের ভিডিও দেখেছি।আর এবার আমরা রিল ভিডিওতে পিলুকে নিজে নাচতে দেখলাম সকালবেলা। বহুদিন পর ডান্স বাংলা ডান্সের সেই মেঘাকে যেন খুঁজে পেল দর্শকরা।

একটি ওয়েস্টার্ন গানের সঙ্গে একদম ওয়েস্টার্ন আজ কয়েক সেকেন্ডের জন্য নাচল মেঘা, পরনে অবশ্যই পিলুর পোশাক।তার কোমর দোলানো দেখে অবাক সাধারণ দর্শকরা তবে যারা ডান্স বাংলা ডান্স দেখেছেন তারা সকলেই জানেন পিলু কত ভালো নাচে কারণ সে ফাইনালিস্ট ছিল এই অনুষ্ঠানে। সকাল সকাল পিলুর পুরুষ অনুরাগীরা এরকম নাচ দেখে একদম মুগ্ধ। সকলেই চাইছেন এরকমই আরো রিল ভিডিও পিলু যেন তাদেরকে উপহার দিতে থাকে।

Back to top button