Bangla Serial

মিঠাইয়ের মত বিপদে পড়েছে পিলু! সোমদা তো পিলুতে গিয়েও হঠাৎ বিয়ে করে ফেলল…কী যে করে এই লোকটা?

সিরিয়াল মানেই বিনোদন আর বর্তমানে বিনোদন জগতের অন্যতম অংশ হলো বাংলা সিরিয়াল। এখন আমাদের বাংলা সিরিয়াল দেখে দিন কাটে।বাংলা সিরিয়ালের অনেক নতুন কনটেন্ট এসেছে আর সেইগুলো চেটেপুটে খাচ্ছে বাঙালি। রহস্য-রোমাঞ্চ থেকে কমেডি সব কিছুই রয়েছে বাংলা সিরিয়ালে।

এই যেমন বৌমা একঘরে আমরা নিখাদ কমেডি দেখতে পাচ্ছি আবার লালকুঠিতে রয়েছে পুরো রহস্য-রোমাঞ্চ ভরা। গৌরী এলো যেমন পুরোপুরি ধর্মবিশ্বাস ও বিজ্ঞানের উপর ভিত্তি করে তৈরি, সেরকম পারিবারিক গল্পও আমরা দেখতে পাই স্টার জলসার গাঁটছড়ায়।

ক্রিকেট খেলা নিয়ে তৈরি সিনেমা উমা তবে গান গাওয়া নিয়ে একটি সিরিয়াল রয়েছে সেটি হল পিলু। পিলুর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মেঘা দাঁ।মেঘা উঠে এসেছে ডান্স বাংলা ডান্স থেকে অর্থাৎ তিনি নাচে পারদর্শী কিন্তু এই সিরিয়ালে দেখানো হচ্ছে যে পিলু অসাধারণ গায়িকা।ক্লাসিক সংগীত এর উপর ভিত্তি করে তৈরি সিরিয়াল মানুষের মন জয় করে নিয়েছে এবং পিলু কিন্তু বেশ ভালো ফলাফল করছে তবে আগামী সপ্তাহে বৌমা একঘরের সঙ্গে কতটা টক্কর দিয়েছে সেটা বোঝা যাবে টিআরপি রেটিং চার্ট বেরোলে।

এর মধ্যেই আমরা দেখতে পেয়েছি যে পিলু এবং মিঠাই এর মধ্যে চরিত্রের আনাগোনা হচ্ছে।পিলুতে গেছে মিঠাইয়ের সোমদা। আবার মিঠাইতে এসেছে আহিরের বাবা।কিন্তু সোমদার স্বভাবটা যে বদলায়নি সেটা আবার প্রমাণিত হয়ে গেছে সেই নিয়েই ট্রোলিং হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

গতবছর লক্ষ্মী পুজোর সময় হঠাৎ করে তোর্সাকে বিয়ে করে মোদক পরিবারে ঢুকেছিল সোমদা।যদিও বিয়েটা টেসবুড়ি নিজের সুবিধার জন্যই করেছিল তবে সোমদা কিন্তু আসলেই টেসকে ভালোবাসে। আর এবার পিলুতে গিয়ে রঞ্জাকে বিয়ে করে নিয়েছে মল্লার। যদিও তার আগে বড় ম্যাডাম এর সমস্ত সম্পত্তি নিজের নামে করে নিয়েছে মল্লার। আর এবার বড় ম্যাডামের প্রাণের প্রিয় মেয়েকেও নিজের করে নিয়েছে সে। এই দুটো সিরিয়ালের থাম্বনেইল পাশাপাশি দিয়ে এবার তুলনা করছেন নেটিজেনরা। তারা বলছেন যে ধ্রুব সরকারের স্বভাব আর বদলাল না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button