কনের সাজে সামনে এল পিলুর বোন রঞ্জা! বিয়ে করে ইধিকা পাল দিলেন সুখবর?

জি বাংলায় পিলু ধারাবাহিক এই মুহূর্তে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। খুব কম সময়ের মধ্যেই ধারাবাহিকটি দর্শকদের আপন করে নিতে পেরেছে।

এবার ধারাবাহিকের এক অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন। তিনি হলেন নবাগতা অভিনেত্রী ইধিকা পাল। এই ধারাবাহিকে রঞ্জা চরিত্রে অভিনয় করছেন তিনি। অল্প সময়ের মধ্যে যথেষ্ট সুনাম অর্জন করেছেন তিনি নিজের এই চরিত্রের জন্য।

এই ধারাবাহিকে অভিনয় করার আগে রিমলি নামক আরও একটি ধারাবাহিকে অভিনয় করতেন ইধিকা। সেই ধারাবাহিকে মুখ্য চরিত্র থেকে পিলু ধারাবাহিকের নেগেটিভ চরিত্র সব জায়গাতেই নিজেকে মানিয়ে নিয়েছেন নবাগতা অভিনেত্রী।

সম্প্রতি বিয়ের সাজে তিনি একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবি দেখে মুগ্ধ সকলের সকলের প্রশ্ন তাহলে কি বিয়েটা লুকিয়ে সেরে ফেললেন ইধিকা? লাল বেনারসি আর সেই সঙ্গে কপালে চন্দন। একেবারে পারফেক্ট বাঙালি বউ। দর্শকরা তো দেখে অবাক।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

নায়িকা এই ছবি পোস্ট করে লিখেছেন তাঁর গায়ের রঙ তাঁর কাছে অহংকার। আসলে বর্তমানে যারা শ্যামলা বর্ণ তারা অনেকেই নিজের গায়ের রং নিয়ে নানা চিন্তা বা অবসাদে ভোগে। পাশাপাশি অন্যান্য মানুষরা তাদেরকে কটাক্ষ করতে ছাড়ে না। এই নিয়েই প্রতিবাদী রূপে দেখা দিলেন অভিনেত্রী।

Back to top button