ব্রিজেশ মিত্রের হাজার কোটির সম্পত্তির অধিকারিণী, বড়লোক ঋষি সেনের বৌ পিহুর গলার চেন কিনা সেফটিপিন দিয়ে আটকাতে হল! ‘বড়লোকের বিটির এ কী হাল গো’, হাসছে মিঠাই ভক্তরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মন ফাগুনে কিছু সময় ভালো ফল করলেও বারবার প্রতিপক্ষ লক্ষ্মী কাকিমার কাছে ঝাঁটাপেটা খায় ঋষি আর পিহু। আসলে ধারাবাহিকে বারবার বিয়ে দেখতে ক্লান্ত নেটিজেনরা।

অবশেষে অনেক বাঁধা-বিপত্তি পেরিয়ে এক হয়েছে দুই সপ্তর্ষিমণ্ডল কিন্তু বিপদ হিসেবে এসে গেছে ঋষির ভাই রোহন। রোহনকে এনেছে মনিকা সুর। তবুও এখন রোহনের সম্পর্কে অতটা চিন্তিত নয় ঋষি পিহু। তারা নিজেরা ব্যস্ত নিজেদের নিয়ে।

রোমান্স করতে গিয়েই একটা দৃশ্য দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। পিহুর বাবা বিশাল বড়লোক তার হাজার কোটি টাকার সম্পত্তি আছে যেটা আবার লুকানো। রুশার চোখের রেটিনা স্ক্যান করে খুলতে হবে সেই সম্পত্তির দরজা। সেই জন্যেই মনিকা পেছনে পড়ে রয়েছে ঋষি আর পিহুর। সেই সঙ্গে পিহু আবার বড় বিজনেসম্যান ঋষিরাজ সেন শর্মার বউ। সেখানে এত অভাব পড়েছে যে গলায় সেফটিপিন পরতে হল?

পিহু গলায় সোনার চেইন পরেছে সেফটিপিন দিয়ে। ‌ এর আগে সাঁঝের বাতি সিরিয়ালে আর্যর মা, জুন মালিয়া এরকম গলায় সেফটিপিন দিয়ে সোনার চেইন পরেছিলেন। তারপরে আবার পিহুকে দেখা গেল।

এই দৃশ্য দেখেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু করেছেন নেটিজেনরা‌। তারা বলছেন যে, এভাবে সেফটিপিন দেওয়া চেন পরানোর কি খুব দরকার ছিল? পিহু তো এখানে গরীব বাড়ির মেয়ে বা বউ না তাহলে এই দিকে একটু খেয়াল রাখবে না?

Back to top button