Bangla Serial

Mithai Vs Pihu: জি বাংলার মহিষাসুরমর্দিনীতে জয়দুর্গা সাজছে মিঠাই রানী, পিহু’কে কোনো রোলই দেয়নি স্টার জলসা অথচ তিয়াসাকে দিল! ‘সিরিয়াল শেষ, পিহুও টা টা’, হাসছে মিঠাই ভক্তরা

আর তো মাত্র দুই সপ্তাহের অপেক্ষা তারপরেই আশ্বিনের শারদ প্রাতে বেজে উঠেছে আলোকমঞ্জরী শুনে গায়ে কাঁটা দেবে বাঙালির। দু’বছর পর আবার হইহই করে আনন্দ করবে বাঙালি। বড় বড় পূজা প্যান্ডেলের শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। মানুষের কেনাকাট ও হুড়মুড়িয়ে চলছে সে অনলাইন হোক বা অফলাইন।

এর মধ্যে বিনোদন চ্যানেলগুলোতে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান নিয়ে শুরু হয়েছে ঝামেলা। সেটা অবশ্যই ভক্তদের মধ্যে। ‌ তবে ঝামেলাটা প্রবল বেঁধেছে মিঠাই আর পিহুর ভক্তদের মধ্যে। আগে যখন ধারাবাহিক চলত ঝগড়াটা আরো বেশি হতো তবে বর্তমানে একটু কম কারণ মন ফাগুন শেষ হয়ে গেছে। তবে ফাগুন ফ্যানরা তো শেষ হয়ে যায়নি, তারা সোশ্যাল মিডিয়াতে এখনো মিঠাইয়ের উদ্দেশ্যে কটাক্ষ করে। তবে এবার পাল্টা মিঠাই ভক্তরা দিচ্ছেন পিহু ভক্তদের।


স্টার জলসার যে প্রাথমিক লিস্ট সংবাদমাধ্যমের কাছে পৌঁছেছে সেখানে আমরা দেখতে পাচ্ছি যে ব্রাহ্মণী সাজবে নোলক, নরসিংহী সাজবে সুস্মিতা, মাহেশ্বরী সাজবে স্বীকৃতি, তিয়াসা লেপচা সাজবে কৌশিকী। এছাড়াও আরো অনেকে রয়েছে। ব্রহ্মা যেমন সাজবেন কুশল চক্রবর্তী। তবে এই লিস্টে কোথাও সৃজলা নেই। অনুষ্ঠানের সূচনা করবেন তৃণা সাহা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রোমো যতগুলো দেখানো হয়েছে সেখানেও পিহুকে কোথাও আমরা দেখতে পাইনি। তাই মনে করা হচ্ছে যে স্টার জলসা বোধহয় পিহুকে রাখেনি। আর এখানেই মিঠাই ভক্তরা কটাক্ষ করছে সৃজলা ভক্তদের। মিঠাই রানী জয়দুর্গা সেজেছে, সেই সঙ্গে তাকে আরও একটা রূপে আমরা দেখতে পাবো।

কিন্তু পিহুকে আমরা দেখতে পাচ্ছি না। তাই পিহু ভক্তদের কটাক্ষ করছে মিঠাই ভক্তরা যে সিরিয়াল শেষ হতেই স্টার জলসা ভুলে গেছে পিহুকে। যদি অনেকে বলছেন যে বৌমা একঘর তো শেষ হয়ে গিয়েছিল তারপর নরসিংহী রুপে সুস্মিতাকে নেওয়া হচ্ছে, খেলাঘর শেষ হয়ে গেছে তাও স্বীকৃতিকে মাহেশ্বরী রূপ দেওয়া হলো।অন্যদিকে তিয়াসা লেপচার ধারাবাহিকের শুটিংই শুরু হলো না অথচ তাকে কৌশিকী চরিত্র দিয়ে দেওয়া হল।খড়কুটোও তো শেষ অথচ তৃণা সাহা অনুষ্ঠানের সূচনা করবেন, তাই পিহুকে বাদ দিয়ে স্টার জলসা ঠিক করেনি।

Srijla Guha VS Trina Saha Bhattacharya || সৃজলা VS তৃণা ||Who Is Your  Favourite Actress ||#shorts - YouTube
অনেক মিঠাই ভক্তের আবার দাবি, পিহু স্প্যানিশ নায়িকা তো, চোখেমুখে বাঙালি ছাপ নেই তাই জলসা নেয়নি। তবে মানালি দে লিস্টে নেই কিন্তু তাকে আমরা দেখতে পাচ্ছি প্রোমোতে। তাই মনফাগুন ফ্যানরা একটু অপেক্ষা করতে পারেন কারণ জলসা পিহু ছাড়া মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান করবে এটা ভাবাই যায়না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button