‘আমার দুটো সন্তান রয়েছে’! পরম-অনুপমকে প্রাক্তন প্রেম নিয়ে খোঁচা দিয়ে বড় তথ্য ফাঁস করলেন খোদ পিয়া

এই সময়ে টলিউডে একেবারে ভালোবাসারই মরসুম। কেউ নতুন করে সংসার পাতছে আবার কেউ প্রেমে পড়ছে। বর্তমানে দুই দম্পতি বেশ আলোচনায় উঠে এসেছে বিয়েকে কেন্দ্র করে। প্রথমে পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তী এবং এখন সৌরভ দাস আর দর্শনা বণিক। পরমব্রত এবং পিয়ার বিয়ে নিয়ে বিস্তার জলঘোলা হয়েছে কারণ পিয়া গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। অন্যদিকে সৌরভ যে ধরনের চরিত্র সচরাচর করে থাকেন সেই কারণেই তার নামের সঙ্গে দুশ্চরিত্র, গাঁজাখোর এই ধরনের নানা তকমা জুড়ে দিয়েছে মানুষ। তবে সেই সমস্ত কটাক্ষকে তুরি মেরে উড়িয়ে দিয়ে আপাতত সুখের সংসার গড়ে ফেলেছেন দুই দম্পতি।

গত ২৭ নভেম্বর সকাল থেকে খবর জুড়ে ছিল পরমব্রত এবং পিয়া। হঠাৎ করে দুজনের বিয়ের খবরে চমকে গেছিল সবাই। পরমব্রতর নামের পাশে জুটে ছিল ঘরভাঙ্গানি, বউ চোর এই ধরনের নানা তকমা। তবে পিয়া যে অনুপমের প্রাক্তন স্ত্রী সেটা ভুলে গিয়েই অনেকেই সেই নিয়ে কটাক্ষ করে অনুপমকেও টেনে এনেছে। আসলে এই টেনে আনার কারণ হল অধিকাংশই মনে করছে যে অনুপমের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকাকালীনই পরকীয়া করেছে পিয়া এবং দুজনের মাঝে প্রবেশ করেছে পরমব্রত।

বিয়ে নিয়ে বিতর্ককে কেন্দ্র করে আগেই মুখ খুলেছিলেন পরমব্রত। এবার কটাক্ষ করছে তাদের নিয়ে নীরবতা ভেঙেছেন পিয়া। অনুপমকে নিয়ে মুখ খুলেছেন তিনি। কেন বিয়ের কথা গোপন রেখেছিলেন সেই নিয়ে পরমব্রত বলেছেন যে সোশ্যাল মিডিয়ার যুগে বিয়ে নিয়ে যে পরিমাণ তথ্য আদান প্রদান হয় সেটা তিনি চাননি। কারণ নিজের ব্যক্তিগত সম্পর্ক জাহির করায় বিশ্বাসী নন এই নায়ক। ওদিকে পিয়া বললেন তারা কিন্তু গোপন রাখেননি বিয়েটা, শুধু ব্যক্তিগত রেখেছেন।

বেশ বিরক্ত হয়ে পিয়া বললেন তিনি শুনেছেন যে তার নাকি দুটো সন্তান রয়েছে যাদেরকে তিনি অবহেলা করছেন। তবে এটা একেবারে ভুল তথ্য। আসলে তাকে যে ২ পুরুষের সঙ্গে যুক্ত করা হয়েছে তারা দুজনেই সেলিব্রিটি। কিন্তু তার মানে তিনি যে কারুর এক্স এটাই হবে তার পরিচয় সেই বিষয়টাকে একেবারে খণ্ডন করে দিলেন পিয়া। আজ যে দুজন পুরুষের কথা টেনে আনা হচ্ছে। অর্থাৎ পরমব্রত এবং অনুপম তারাও কারুর না কারুর প্রাক্তন।

বিয়ে করার পর থেকে অনুভবের বিভিন্ন গানে অনুপমের দুঃখ জাহির করার চেষ্টা করছে তারই ভক্তরা। এই তিনজনকে নিয়ে বিস্তার টানাটানি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই নিয়ে ক্ষুব্ধ হয়ে পিয়া বললেন এই বিষয়টা একেবারেই অপ্রয়োজনীয় এবং ধিক্কারজনক।

Back to top button