মিশকার ল্যাপটপে মিশকা আর সূর্যর সিঁদুরদানের ছবি! সোনা সামনে থাকায় চমকে উঠল সূর্য! তাহলে কি সত্যিই বিয়ে হয়েছিল দুই বেস্ট ফ্রেন্ডের?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে অপ্রতিরোধ্য গতিতে ছুটে চলেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। দর্শকদের জনপ্রিয়তায় এই ধারাবাহিকটি শীর্ষ স্থানে দাপট দেখাচ্ছে। বিগত বেশ কয়েক মাস ধরে টানা এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় রাজত্ব করে চলেছে। বলা যায় অন্যান্য ধারাবাহিকগুলি কার্যত ভয় পাচ্ছে এই ধারাবাহিকটিকে।

উল্লেখ্য, যে দর্শকরা এই ধারাবাহিকটি নিয়মিতভাবে দেখেন তারা জানেন এই ধারাবাহিকে নিত্যদিন‌ই বিভিন্ন রকমের চমক দেওয়া হচ্ছে। আর সেই চমকের জন্য‌ই এই ধারাবাহিকটি দেখেন এত দর্শকরা। তারা রীতিমতো অপেক্ষা করে বসে থাকেন‌ এই ধারাবাহিকের প্রতিটি পর্বের জন্য।

উল্লেখ্য, এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরেই নায়ক-নায়িকার মধ্যে বিচ্ছেদ পর্ব চলছে। কবে যে মিলন দেখানো হবে তার ঠিক ঠিকানা নেই। কিন্তু আবার চমকের‌ও অভাব নেই। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি এই ধারাবাহিকে এক বিরাট বড় চমক দেখানো হতে চলেছে। আর যা দেখে কার্যত চমকে উঠেছে নেটপাড়া।

মিশকার ল্যাপটপে মিশকা আর সূর্যর সিঁদুরদানের ছবি কেন?

আর সেই ভিডিওতে দেখা দেখা মিশকার ল্যাপটপ কোন‌ওভাবে আটকে যাওয়ায় সে দোষারোপ করতে থাকে সোনাকে। এই সময় সূর্য এসে মিশকার ল্যাপটপ খুলে দেয়। আর ল্যাপটপ অন হতেই চমকে ওঠে সূর্য। কারণ ওয়াল পেপারে রয়েছে সূর্য-মিশকার বিয়ের ছবি।

যদিও ওই ছবিটা মিশকা‌ চেয়েছিল সোনাকে দেখাতে। যাতে সোনার মন‌ তার বাবার প্রতি বিষিয়ে যায়। কিন্তু তার প্ল্যান বানচাল হয়ে যায়। সেই ছবিটা দেখে ফেলে সূর্য। মিশকার প্রতি মারাত্মক রেগে যায় সূর্য। যদিও বাবা কেন মিশকা আন্টির ওপর রেগে গেল তা বুঝতে পারেনা সোনা। তবে কী সত্যিই বিয়ে হয়েছিল দুই বেস্ট ফ্রেন্ডের? হতে চলেছে নতুন কোন‌ও রহস্যের উদঘাটন?

Back to top button