Phaguner Mohona: জড়িয়ে ধরে চু’মু, চরম রোমান্সে মগ্ন নায়ক আর ভিলেন! পারিবারিক গল্পে এমন খুল্লামখুল্লা হ’ট দৃশ্য আগে দেখেনি দর্শক! আপনিও দেখেন এই সিরিয়াল?

টিআরপির চক্করে এখন বাংলা টেলিভিশনের দুনিয়ায় নিত্যদিন সব নতুন নতুন সব ধারাবাহিক আসছে আর যাচ্ছে। বলা যায় এখন টেলিভিশনের পর্দায় বাংলা ধারাবাহিকের জোয়ার লেগেছে। আসলে এখন রোজই কোনও না কোনও ধারাবাহিকের শুটিং শুরু হচ্ছে আবার বন্ধ হয়ে যাচ্ছে। আসলে সবটাই হচ্ছে টিআরপির খেল। হিসাবটাও ভীষণ সহজ। ‌আর সেই ক্ষেত্রে টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স করতেই হবে।

উল্লেখ্য, জি বাংলা এবং স্টার জলসা বর্তমানে বাংলা টেলিভিশনের পর্দায় দুটি মূল প্রতিদ্বন্দ্বী চ্যানেল। তবে আর‌ও একটি চ্যানেল রয়েছে যে চ্যানেলেও বেশ কিছু ভালো ভালো ধারাবাহিক চলছে। সেইসঙ্গে এই চ্যানেলের পর্দায় দেখা মিলেছে বেশ কিছু পরিচিত মুখের। যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা আগে স্টার জলসা বা জি বাংলার মতো চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করতেন।

যেমন স্টার জলসার পর্দায় একটা সময় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক ছিল গ্রামের রানী বীণাপাণী। এই ধারাবাহিকে মূল নায়িকা চরিত্রে অভিনয় করতেন জনপ্রিয় অভিনেত্রী অ্যানমেরি টম। উক্ত ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর এই দক্ষিণ ভারতীয় এই অভিনেত্রীর দেখা মিলছে সান বাংলার পর্দায় শুরু হওয়া ধারাবাহিক ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে। আর তাঁর বিপরীতে রয়েছেন নবাগত অভিনেতা সিদ্ধার্থ সেন। টলি ইন্ডাস্ট্রিতে একেবারেই আনকোরা তিনি। তবে অবশ্য মুম্বইয়ে বেশ ছোটখাটো কিছু কাজ করেছেন তিনি।

উল্লেখ্য, এই ধারাবাহিক গ্রামের মেয়ে রুমঝুমের চরিত্রে অভিনয় করছেন অ্যানমেরি। আর ভিলেনের চরিত্রে রয়েছেন টেলিভিশনের আর‌ও একজন প্রিয় অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। যিনি পজেটিভ চরিত্রে অভিনয় করলেও নেগেটিভ চরিত্রে অভিনয়ের জন্য‌ও কিন্তু বেশ জনপ্রিয়। ‘এখানে আকাশ নীল’-এর হিয়া চরিত্রে অভিনয় করে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। পরবর্তীতে এই অভিনেত্রীর দেখা পাওয়া যায় ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র ‘নিশা’ রূপে।

উল্লেখ্য, বর্তমানে এই অভিনেত্রীর দেখা মিলেছে ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র ঐন্দ্রিলা রূপে। আর সম্প্রতি তাঁর এবং এই ধারাবাহিকের নায়কের একাধিক চরম রোমান্টিক সব দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নায়ক অর্থাৎ আয়ুষ ওরফে সিদ্ধার্থ সেন শার্টলেস অবস্থায় রয়েছেন, আর তাঁকে জড়িয়েজাপ্টে চু’মু খাচ্ছে, আ’দর‌ করছে ভিলেন ঐন্দ্রিলা ওরফে অনামিকা। সম্পূর্ণ পারিবারিক গল্পে এই ধরনের সব দৃশ্য দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে দর্শকদের।

উল্লেখ্য, বর্তমানে অভিনেতা উদয় প্রতাপের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ অনামিকা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাই মজা করে লিখেছেন উদয়কে ডাক, কেউ আবার লিখেছেন এইসব ছবি উদয়কে পাঠানো হোক।

Back to top button