দীপা বিবাহিত জেনেও মনের কথা চেপে রেখে হাসিয়ে যাচ্ছে অর্জুন! ‘এ যেন মিশকা না হয়, বন্ধুত্ব কাকে বলে প্রমাণ করে দিক’, চাইছে দর্শক

স্টার জলসার অনুরাগের ছোঁয়া সিরিয়াল একেবারে অন্য ধরনের একটা গল্প চলে এসেছে। একদিকে মিশকার ষড়যন্ত্রে সূর্য এবং দীপা একে অপরকে ডিভোর্স দিয়েছে এবং দীপা শশুর বাড়ি ছেড়ে বাপের বাড়িতে চলে গেছে মেয়েদের নিয়ে। আর অন্যদিকে অর্জুন ফিরে এসেছে। সে দীপাকে ভালবাসতে ছোটবেলা থেকে। এখন পর্যন্ত এই চরিত্রটিকে পজেটিভ দেখানো হচ্ছে এবং দর্শক এতে বেশ খুশি।

এবার গল্পে নতুন আগমন ঘটেছে ডঃ অর্জুন চক্রবর্তী যার হাতে মিশকার সন্তানের জন্ম হয়েছে। ছোটবেলা থেকে ভালবাসত কিন্তু মনের কথা কোনদিন বলতে পারেনি। এতদিন পর বিদেশ থেকে এ দেশে ফিরে এসেছে। সে জানে না দীপা কোথায় আছে, কেমন আছে আর তাই জন্য পুরনো স্কুলের সকলে মিলে ইউনিয়ন আয়োজন করে। সেখানে দীপাকে আমন্ত্রণ জানানো হলে প্রথমে সে যেতে চায়নি পরে তবে উর্মি তাকে রাজি করানোয় সে মেয়েদের সঙ্গে নিয়ে যায়। সকলকে দেখে চমকে যায় অর্জুন এবং বুঝতে পারে দীপা বিবাহিত। তবে সে মুখ ফুটে একবার নিজের মনের কথা বলেনি উপরন্ত জানতে চেয়েছে দীপা কেমন আছে বা তার কোনও সমস্যা হচ্ছে কিনা।

এখানেই শেষ নয় দেখা সোনার রুপার জন্মদিনের তারিখ জানতে পেরে সেখানে সারপ্রাইজ পার্টির আয়োজন করেছে অর্জুন একা। এছাড়াও সম্প্রতি একটি নতুন প্রমো এসেছে সেখানে দেখা গেছে যে দীপার পাশে দাঁড়িয়ে রয়েছে অর্জুন আর সূর্য আবার দীপাকে কলঙ্কিত করছে অন্য পুরুষের সঙ্গে রয়েছে বলে।

আরও পড়ুনঃ এদিকে ‘রানী’ প্রেগন্যান্ট ওদিকে ‘মিশকা’র বাচ্চা আর এদিকে ‘তারা’ প্রেগন্যান্ট! স্টার জলসা মানেই বাচ্চা নিয়ে ক্যাচাল?

আর এখানে অর্জুনের সঙ্গে মিশকার তুলনা টানছে দর্শকরা। তাদের দাবি অর্জনে জায়গায় যদি দ্বিতীয় নিষ্কা আসতো তাহলে সে হয়তো এতোদিন দীপার সংসার ভেঙে দিয়ে তাকে জোর করে নিজের কাছে টানার প্ল্যান করত। অর্জুন ব্যতিক্রম এবং নিজের মনে মনে প্রতিজ্ঞা করেছে যে মনের কথা দীপাকে যেমন জানতে দেবে না তেমনি শুধু বন্ধুর মত দীপার পাশে থাকবে। মিশকা কেড়ে নিয়েছে দীপার ভালোবাসা আর নিজের ভালোবাসাকে চোখের সামনে দেখেও চুপ করে রয়েছে অর্জুন যাতে দীপার সংসার না ভেঙে যায়। এতেই ফারাক দুজনের। আর সেই সঙ্গে একটা ভয় কাজ করছে তাদের মনে যে যখন অর্জুন আসল সত্যিটা জানতে পারবে তখন কি হবে।

Back to top button