Mithai: মাত্র ২২ বছর বয়সে নিজের টাকায় ফ্ল্যাট, এবার অ্যাপল স্মার্ট ওয়াচ কিনে ফেলল দেবচন্দ্রিমা! “মিঠাইয়ের মতো বাবার কাছে দামী গিফট চাইতে হয় না” খোঁচা দিলো ভক্তরা

আমাদের প্রত্যেকের জীবনে নিজস্ব কিছু স্বপ্ন থাকে, সে ছেলে হোক বা মেয়ে। পরিবারের জন্য কিছু করার পাশাপাশি নিজের জন্য কিছু করতে মন চায় সকলের। আর সেটা যদি নিজের পরিশ্রমে বা নিজের যোগ্যতায় হয় তাহলে তার আনন্দ আরো অনেক গুণ বেড়ে যায়। সামান্য একটা ফোন কেনা হোক বা বিশাল বড় বাড়ি বা গাড়ি কেনা হোক সব ক্ষেত্রেই নিজের পরিশ্রমের বা নিজের যোগ্যতার টাকায় কেনা জিনিসের মূল্য অমূল্য হয়।

আর সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন তারকারাও সাধারণ মানুষের উৎসাহ হয়ে উঠছেন। এমন অনেক তারকা রয়েছেন যারা খুব কম বয়সে সাফল্য অর্জন করে নিজের পরিশ্রমের টাকায় নিজের জন্য বাড়ি কিনছেন অথবা মা-বাবাকে গাড়ি বা বাড়ি উপহার দিচ্ছেন। এর উল্লেখযোগ্য নিদর্শন হলো অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়।

নায়িকা এ যাবত খুব কম ধারাবাহিককে অভিনয় করেছেন তবে যেগুলিতে অভিনয় করেছেন তার মাধ্যমে যথেষ্ট প্রশংসা এবং সম্মান অর্জন করেছেন দর্শকদের মধ্যে। নিজের আলাদা ফলোয়ার রয়েছে নায়িকার সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই নায়িকার ভক্তদের জন্য এবার শেয়ার করলেন একটি বিশেষ ভিডিও। যেটা দেখে গর্বে বুক ফুলে গেল দর্শকদের।

বয়স খুব বেশি নয়, মেরে কেটে ২২ বছর। তবু এই বয়সেও নায়িকা কিছুদিন আগেই কিনেছেন নিজের জন্য একটা ফ্ল্যাট তাও আবার কলকাতার মতো শহরে। আর এবার নিজের জন্য নিজের টাকায় কিনে ফেললেন স্মার্ট ওয়াচ। হ্যাঁ, এই ভিডিও শেয়ার করা মাত্র দর্শকদের ভালবাসা উপচে পড়েছে কমেন্ট বক্সে। নায়িকা নিজের জন্য একটি দামি অ্যাপল ব্র্যান্ডের স্মার্ট ওয়াচ কিনে ফেললেন।

ঠিক তারপরেই একাংশ দেবচন্দ্রিমার সঙ্গে মিঠাইয়ের তুলনা করতে শুরু করল। আসলে কিছুদিন আগেই দেখা গেছে মিঠাই বাবার কাছ থেকে উপহারস্বরূপ পেয়েছে একটি দামি ফোন। এদিকে এই মুহূর্তে বাংলার অন্যতম সেরা জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপক সিরিয়াল অভিনেত্রীদের মধ্যে ধরা হয় সৌমীতৃষা কুণ্ডুকে। তবুও সেই নায়িকাও ক্ষমতা থাকা সত্ত্বেও বাবার কাছ থেকে উপহার নিয়ে নেয়। আর এদিকে দেবচন্দ্রিমা আসল পরিশ্রমী মানুষ যিনি নিজের যোগ্যতায় নিজের জন্য শখ পূরণ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button