Bangla Serial

Ramprasad: অবশেষে মিলে গেলো আমাদের অনুমান! শেষ প্রোমো শুট, ‘সাধক রামপ্রসাদ’ ধারাবাহিকে মা কালী এবং রামপ্রসাদের ভূমিকায় থাকছে এই জনপ্রিয় দুই তারকা

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ সেন’। যেটি নিয়ে বহুদিন ধরে জল্পনা চলছে একের পর এক। এতদিন এই ধারাবাহিকে মুখ্য চরিত্র অর্থাৎ সাধক রামপ্রসাদের ভূমিকায় কে অভিনয় করবে তাই নিয়ে নানান রকম খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। তবে সবচেয়ে জোর দিয়ে যেটা সকলের সামনে এসেছে সেটি হল অভিনেতা সব্যসাচী চৌধুরীর আবার একবার অভিনয় ফেরার কথা।

প্রথমত সব্যসাচীকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠে’ বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করতে দেখে দর্শকরা ভীষণ ভালোবাসা দিয়েছিল। আর নিজের সাবলীল অভিনয় দক্ষতার মধ্য দিয়ে সেই চরিত্রটিকে অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছিলেন অভিনেতা। তাই তার কাছে যখন সাধক রামপ্রসাদের চরিত্রের প্রস্তাব যাওয়ার কথা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়ার পর থেকেই ভক্তরা সকলেই চেয়েছিলেন আরও একবার যেন সব্যসাচীকে টিভির পর্দায় দেখতে পাওয়া যায়।

Who is Sabyasachi Chowdhury?
কিন্তু তার সঙ্গে এই ধারাবাহিকে মা কালীর চরিত্রটিও থাকবে খুবই গুরুত্বপূর্ণ। যেখানে দর্শকরা প্রথম থেকেই বলছিলেন একজন দক্ষ অভিনেত্রীর দরকার। সেখানেও বেশ কিছু অভিনেত্রীর নাম উঠে এসেছিল কিন্তু বেশিরভাগ দর্শক চাইছিল অভিনেত্রী পায়েল দে যেন আরো একবার এই নতুন ধারাবাহিকের মাধ্যমে স্টার জলসায় ফিরে আসেন। আর এবার সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে হয়তো ঠিক এমনটাই হতে চলেছে।

প্রসঙ্গত পায়েলকে দর্শক স্টার জলসায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দর্শক শেষবার দেখেছে ‘বধূ কোন আলো লাগলো চোখে’ ধারাবাহিকে। প্রায় এক দশকের বেশি সময় তাকে আর মুখ্য চরিত্রে সেভাবে স্টার জলসায় দেখা যায়নি। তবে তাকে শেষবার ‘দেশের মাটি’ ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল। বর্তমানে তাকে কালার্স বাংলার ধারাবাহিক ‘সোনা রোদের গানে’ নায়িকার চরিত্রে অভিনেতা ঋষি কৌশিকের বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে।

Actress Payel De on her character in 'Sona Roder Gaan': Anandi is full of  life - Times of India
তবে সম্প্রতি সূত্র থেকে খবর পাওয়া যাচ্ছে যে এই নতুন ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ সেন’ এর মারফত হয়তো অভিনেতা সব্যসাচী চৌধুরীর সাথে সাথে অভিনেত্রী পায়েল দেও আরো একবার ফিরতে চলেছেন স্টার জলসায়। এছাড়া যে খবর রয়েছে তাতে শোনা যাচ্ছে সম্প্রতি শেষ হয়েছে এই ধারাবাহিকের প্রমো শুট তাই পায়েল এবং সব্যসাচী দুজনেই হয়তো থাকছে এই ধারাবাহিকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button