কাঁসর, ঘন্টা, শঙ্খ ধ্বনি থেকে ব্যান্ড পার্টি! পর্ণা- সৃজনের ডিভোর্সে কোর্টে হুলস্থুল কাণ্ড! আগাম আপডেট

এই মুহূর্তে জমে উঠেছে জি বাংলার (Zee Bangla ) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) । এই ধারাবাহিকটি দর্শকদের কাছে এই মুহূর্তে ভীষণ রকম ভাবে বিনোদনমূলক একটি ধারাবাহিকের পরিণত হয়েছে। দর্শকরা এই ধারাবাহিকের একটি পর্ব‌ও মিস করেন না। আর যার জন্যই তো টিআরপি (TRP) তালিকায় এমন দাপট দেখাচ্ছে এই ধারাবাহিকটি।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় যতগুলি ধারাবাহিক দাপট দেখাচ্ছে তার মধ্যে প্রথম দিকেই নাম রয়েছে নিম ফুলের মধুর।‌ এই ধারাবাহিকটি টিআরপিতে চলতে সপ্তাহে তৃতীয় স্থানে উঠে এসেছে অর্থাৎ বোঝাই যাচ্ছে ঠিক কতটা দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিকটি।

এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প অনুযায়ী নায়ক নায়িকার বিচ্ছেদ দেখানো হচ্ছে। ‌আর এই বিচ্ছেদ ঘটানোর অন্যতম মূল কান্ডারি হচ্ছে নায়কের মা অর্থাৎ কৃষ্ণা দত্ত।‌ বাংলা ধারাবাহিকের সমস্ত শাশুড়িদের মধ্যে অন্যতম খারাপ শাশুড়ি তিনি।‌ এতদিনেও তিনি পর্ণাকে মেনে নিতে পারলেন না পর্ণার এত ভাল কাজ সত্ত্বেও।‌ আসলে নিজের প্রাণের ছেলে বাবুকে ছাড়া যে তিনি থাকতে পারেন না। ‌

আর বাবু‌ও মায়ের আঁচল ধরা। বউ তার জন্য প্রাণপাত করলেও সে শুধু মায়ের আজ্ঞা পালন করে চলেছে। আর এর মধ্যে এসে জুটেছে নতুন ভিলেন ঈশা।‌ তার কোন এক অন্যায় মেনে নিতে না পেরে পর্ণা কখনও কলেজে তার প্রতিবাদ করেছিল। আর যার জন্য তাকে কলেজ থেকে বেরিয়ে যেতে হয়। আর সেই ক্ষোভ পুষে রেখে এতদিন পরে ফিরে এসেছে সে বদলা নিতে। সৃজনকে পর্ণার থেকে আলাদা করে দিয়ে তবেই সে বদলা পূরণ করবে।

ইতিমধ্যেই উকিল ঠিক হয়ে গেছে সৃজন পর্ণার। এই দুজনের উকিলও আবার নাকি একটা সময় স্বামী-স্ত্রী ছিলেন। বর্তমানে ডিভোর্সি। আর তাই লড়াইটা আর‌ও জমাটি হয়ে উঠেছে।‌ কোর্টে পর্যন্ত কেস পৌঁছে গেছে। সাক্ষী জোগাড় করতে লেগে পড়েছে সৃজনের মা কৃষ্ণা এবং তার বৌদি মৌমিতা। এমন এমন বাড়িতে গিয়ে তারা সাক্ষী জোগাড় করছে যে বাড়ির সঙ্গে তাদের আদায়- কাঁচকলায় সম্পর্ক।

আর অন্যদিকে পর্ণার ফ্যান ফলোয়িং-এর সংখ্যাও কিন্তু কম নয়। বাড়ির লোক তো রয়েছেই সৃজনের বন্ধুরা থেকে শুরু করে পাড়ার কাজের লোকেরা সবাই ব‌উ মনির অন্ধ ভক্ত। আর তাই যখন নিজেদের গুটি কয়েক সাক্ষীকে দেখে আত্ম তৃপ্তিতে ভুগছে সৃজনরা সেই সময় কাঁসর, ঘন্টা, বাজাতে বাজাতে শঙ্খধ্বনি করতে করতে কোর্টে ঢোকে পর্ণার সাক্ষীরা। আর তাদের নেতৃত্বে পর্ণার শ্বশুরমশাই এবং দেওর চয়ন। সৃজনের বন্ধুরা ব্যান্ড বাজাতে বাজাতে কোর্টে ঢোকে। আর যা দেখে চক্ষু চড়কগাছ সৃজন এবং তার মা কৃষ্ণার। এর ফলে রীতিমতো হুলুস্থূল কান্ড বেঁধে যায় কোর্টে। কী হবে এবার?

Back to top button