ফের পর্ণার ওপর গুন্ডাদের আক্রমণ! বউকে বাঁচাতে ছদ্মবেশ খুলে ঝাঁপিয়ে পড়ল অবিশ্বাসী সৃজন! কী হবে এবার?

আলোকপর্ণার জীবনে বিয়ের পর দু-দণ্ড শান্তি নেই। একটা সমস্যার থেকে বেরোতে না বেরোতেই নতুন সমস্যা এসে উপস্থিত! জি বাংলার ‘নিম ফুলের মধু’ ( Neem Phooler Madhu) ধারাবাহিকে সৃজনের সঙ্গে বিয়ে করে আসার পর থেকেই পর্ণাকে সমূহ চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে। পরিবারের লোকেদের ষড়যন্ত্রের শিকার, ব্যক্তিগত সম্পর্কের ওঠানামা, তবুও দমে যায়নি আলোকপর্ণা।

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় বেঙ্গল টপার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। টিআরপি (TRP) তালিকায় প্রথম তিনে থাকা এই ধারাবাহিকের গল্পে অহরহ আসে নতুন মোড়। সদ্য প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের নয়া প্রোমো। নতুন মোড় আসছে তা নতুন প্রোমোতেই স্পষ্ট। এই মুহূর্তে ঝড় সামলে ফের কাছাকাছি এসেছে পর্ণা-সৃজন।

আরো পড়ুন: ‘জগদ্ধাত্রী’ জমজমাট! মারা গেল জ্যাস সান্যাল! এবার কে করবে কেস সলভ?

সংসারের পাশাপাশি চুটিয়ে সাংবাদিকতাও করছে সে। আর তাই নিজের কাজে গ্রামে এসেছে অনুভব আর পর্ণা। গ্রামে এসে নিজেদের মত ফটোগ্রাফি করতে থাকে দুজন। তখন এক দল গুন্ডা বাইকে করে এসে অনুভব আর পর্ণাকে জিজ্ঞেস করে তারা সেখানে কি করছে?

অনুভব জানায় তারা এই গ্রামে ফটোগ্রাফি করতে এসেছে। তখন গুন্ডাদের একজন পর্ণা হাত থেকে ক্যামেরা ছিনিয়ে নিতে চায়। তখনই সেখানে আসে সৃজন। স্ত্রীর গায়ে হাত দিয়েছে বলে ঝাঁপিয়ে পড়ে গুন্ডাদের উপর।

প্রসঙ্গত, ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে মকরসংক্রান্তিতে সম্পর্কের মোড় ঘুরবে পর্ণা-সৃজনের। পর্ণা স্বল্পবসনা ছবি ম্যাগাজিনে বেরিয়েছে। কিন্তু পর্ণার দাবি এ ছবি তার নয়। কিন্তু যে সামাজিক অসম্মান হয়েছে তা ঠিক করবে কি করে সৃজন?

Back to top button