Ponchomi: লাল সিঁদুর দিয়ে বিয়ে করার দিন শেষ, বাজারে এলো লাল ওষুধ দিয়ে সিঁদুর পরানোর ট্রেন্ড! পথ দেখাল ‘পঞ্চমী’! পঞ্চু-কিঞ্জুর বৈপ্লবিক বিয়ে দেখে হেসে কুটিকুটি দর্শক

স্টার জলসার অন্যতম একটি ধারাবাহিক হল ‘পঞ্চমী’ (Panchami)। অন্যান্য গল্পের থেকে অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) এবং অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। এবার এই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন এক জনপ্রিয় অভিনেত্রী।
kinjal

আমরা দেখেছি সকল ধারাবাহিকেই একটু আধটু অবাস্তবের ছোঁয়া রয়েছে। সেখানে প্রথম থেকেই ‘পঞ্চমী’ ধারাবাহিকে অবাস্তব সব জিনিস ঘটে যেতে দেখেছি। যেমন মানুষকে নাগিন হতে, আবার নাগিনদের মধ্যে স্বামীকে নিয়ে লড়াই ইত্যাদি। এবার আরও এক মুহূর্ত সামনে এল, যা বেশ রসিকতার সৃষ্টি করেছে।

দেখা যায়, পঞ্চমীর কপাল কেটে গিয়েছে। আর সেখানে লাল ওষুধ দিল কিঞ্জল। সেই ওষুধ পড়ল ঠিক সিঁথির মাঝখানে। আর তখনই চারপাশ থেকে বেজে উঠল শঙ্খধ্বনি, শোনা গেল মন্ত্র। যেন ফের বিয়ে হল দুজনের। এই প্রথম লাল ওষুধ পড়িয়ে বিয়ে সম্পন্ন হল নায়ক-নায়িকার। এমন বিয়ে কোথাও দেখা যায়না। এরপরই বিয়ে নিয়ে ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়।
kinjal

উল্লেখ্য, সাপেদের নিয়ে তৈরী এই ধারাবাহিকের নায়িকা সুস্মিতা অর্থাৎ পঞ্চমী একজন নাগিন। কিন্তু প্রথমদিকে সে নিজেও জানতো না তার মধ্যে এক অদ্ভুত শক্তি এবং ক্ষমতা রয়েছে। পঞ্চমীর সঙ্গে হঠাৎই শহরের এক ছেলে কিঞ্জলের বিয়ে হয়ে যায়। কিঞ্জলের মা পঞ্চমীকে পছন্দ করে বিয়ে দেয় তার ছেলের সঙ্গে। তার ছেলের সাপের ছোবলে মৃত্যু যোগ রয়েছে।

কিছুদিন পর সকলে জানতে পারে পঞ্চমী আসলে নাগিন। আর তাই পঞ্চমীকে বাড়ি থেকে বের করে অন্য একজনের সঙ্গে ছেলের বিয়ে ঠিক করে। এদিকে যার সঙ্গে বিয়ে ঠিক হয়, আসলে সেই কিঞ্জলের ক্ষতি করার জন্য এসেছে, সে নিজেও একজন নাগিন। আর তা জেনে পঞ্চমী কিঞ্জলকে সর্বদা চোখে চোখে রাখছে। শেষমেশ গল্প কোন মোড় নিতে চলেছে? তাই দেখার।

Back to top button