শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত! পঞ্চমী নিজের শক্তি হারিয়ে পড়ল অশুভ শক্তির কবলে! পারবে পেটের সন্তানকে রক্ষা করতে? আসছে মহাপর্ব

স্টার জলসার অন্যতম একটি ধারাবাহিক হল ‘পঞ্চমী’। অন্যান্য গল্পের থেকে একটু অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত।

ধারাবাহিকের প্রথম থেকেই অবাস্তব সব জিনিস ঘটে যেতে দেখেছি। যেমন মানুষকে নাগিন হতে, আবার নাগিনদের মধ্যে স্বামীকে নিয়ে লড়াই ইত্যাদি। সম্প্রতি পঞ্চমীর বিয়ে দেখেও এক হাস্যরসের সৃষ্টি হয়েছে। আমরা জানি, প্রথমদিকে পঞ্চমী নিজেও জানতোনা তার মধ্যে যে অদ্ভুত শক্তি এবং ক্ষমতা রয়েছে।

তারপর সেই পঞ্চমীর সঙ্গে হঠাৎই শহরের এক ছেলে কিঞ্জলের বিয়ে হয়ে যায়। কিঞ্জলের মা পঞ্চমীকে পছন্দ করে বিয়ে দেয় তার ছেলের সঙ্গে। কারণ তার ছেলের সাপের ছোবলে মৃত্যু যোগ রয়েছে। আর তাই সে ভাবে পঞ্চমী কিঞ্জলকে রক্ষা করবে। কিন্তু পরে সে জানতে পারে, পঞ্চমী নিজে একজন স্যাপ, তাই পঞ্চমীকে তাড়িয়ে দেয় কিঞ্জলের জীবন থেকে। কিন্তু তারপরও পঞ্চমী সর্বদা কিঞ্জলকে আগলে রাখে।

তারপর পঞ্চমীর জীবনে আসে এক নতুন মোড়। সে জানতে পারে পঞ্চমীর সন্তান পৃথিবীতে আসতে চলেছে। পঞ্চমী ভবিষ্যতের ঘটনা আগেই জানতে পারে। ঠিক সেই মতো এই খবরও জানতে পেরে এবার পঞ্চমীর মাথায় পাহাড় ভেঙে পড়ল। কারণ পঞ্চমী যদি গর্ভবতী হয় তাহলে সে আর কিঞ্জলকে বাঁচাতে পারবে না। আর তার উপায় হিসাবে সে নিজেকে নাগিন থেকে মুক্ত করে।

তারপর কিঞ্জলের সঙ্গে আবার নতুন করে বিয়ে হয় পঞ্চমীর। তবে বিপদ কাটলো না এখনও। পঞ্চমীর পেটের সন্তানকে অস্বীকার করল কিঞ্জল। তাড়িয়ে দেওয়া হয় শ্বশুরবাড়ি থেকে। কঠিন পরিস্থিতির মধ্যেও সে নিজের সন্তানকে জন্ম দিতে চায়। কিন্তু তার সন্তানকে নষ্ট করার জন্য অপেক্ষায় রয়েছে অশুভ শক্তি। জল পিপাসার কারণে সে এবার সেই অশুভ শক্তির সামনে এসেই পড়ল। পঞ্চমী কি পারবে তার পেটের সন্তানকে রক্ষা করতে? আসছে ‘পঞ্চমী’র মহাপর্ব।

Back to top button