Ponchomi Actor: ক্যান্সার কেড়ে নিল ‘পঞ্চমী’র নায়কের প্রিয় মানুষকে! ভেঙে পড়েছেন অভিনেতা! বন্ধ শুটিং  

টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্ত। ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত ঈশান ওরফে রাজদীপ বর্তমানে ‘পঞ্চমী’ সিরিয়ালে অভিনয় করছেন। ক্যান্সার কেড়ে নিল তাঁর প্রিয় মানুষকে। শোকস্তব্ধ অভিনেতা। হয়তো কিছুদিন শুটিং-এ আসবেন না তিনি। তাঁর একটি পোস্টের দ্বারাই সে কথা জানা যায়।

রবিবার নিজের কাছের সেই মানুষের সঙ্গে একটি ভিডিও শেয়ার করে রাজদীপ লিখেছেন, এটাই তাঁর সাথে কাটানো শেষ ভিডিও। ছবিতে দেখা যাচ্ছে, জন্মদিনে তাঁর সঙ্গে কেক কেটে তাঁকে খাইয়ে দিচ্ছেন তিনি। তাঁকে জড়িয়ে ধরে ছবিও তুলেছেন অভিনেতা। শোকস্তব্ধ অভিনেতা সহ গোটা পরিবার।

এতক্ষন যাঁর কথা বলা হচ্ছিল তিনি হলেন রাজদীপের প্রাণের চেয়েও প্রিয় মানুষ তাঁর মা। মাতৃবিয়োগ হলেন টলিউডের অভিনেতা রাজদীপ গুপ্ত। ক্যানসারের সঙ্গে লড়াই করে শেষপর্যন্ত হার মানলেন টলি তারকার মা। বয়স হয়েছিল ৫৬ বছর। অভিনেতার শেয়ার করা সেই ভিডিওতে ক্যানসার আক্রান্ত মায়ের মুখে ছিল একগাল হাসি।

খবরটি পেয়ে নেটিজনেরাও বেশ দুঃখ প্রকাশ করেছেন ও তাঁর আত্মার শান্তি কামনা করেছেন। অভিনেতা জানান, গত শনিবার তাঁর মা তাঁকে ছেড়ে চলে গিয়েছে। মায়ের চলে যাওয়ায় বাবা ভেঙে পড়েছেন সম্পূর্ণভাবে। তাই অভিনেতাকেই এখন সব সামলাতে হচ্ছে। তাঁদের পাশে আছেন আছেন তুতো ভাই, বোন আর আত্মীয়রা।

জানা গিয়েছে, অভিনেতা রাজদীপের মায়ের ৬-৭ মাস আগে ক্যানসার ধরা পড়ে। প্রথমে স্তন ক্যানসার হয়েছিল তাঁর, তারপর ধীরে ধীরে সারা শরীরে ছড়িয়ে পড়ে সেই মারণ রোগ। শেষে শনিবার সকাল নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন রাজদীপের মা।

Back to top button