Bangla Serial

Shahrukh Khan: ছেলে এবার প্রেম করছে পাকিস্তানি মেয়ের সঙ্গে, আরিয়ান খান হবেন পাকিস্তানের জামাই! শাহরুখ খানের উপর ক্ষুদ্ধ ভারতীয় হিন্দুরা, ব্যাপারটা কী?

শাহরুখ খানের নাম শুনলে যেমন দেশে বিদেশে তরুণীরা লাফিয়ে ওঠে তেমনি আজকাল হচ্ছে শাহরুখের পুত্র আরিয়ান খানের সাথে। শাহরুখ খান বলিউডের কিং খান বা বাদশা। বেশ কয়েক দশক ধরে বলিউডের তার রাজত্ব বিরাজমান। কিন্তু সম্প্রতি কিছু বছর ধরে শাহরুখের ছেলে আরিয়ানকে নিয়েও বহু জল্পনা হয়েছে ঘনীভূত। তবে আরিয়ানকে প্রকাশ্যে কখনোই কিছু বলতে বা শোনা যায়নি।

শাহরুখের পুত্র হাওয়ায় আরিয়ানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্রেজ সবসময় থাকে। তার সঙ্গে গত বছর আরিয়ান মাদ’ক মামলায় জড়িয়ে পড়ার পর থেকে তাকে চেনেনা এমন মানুষ কমই আছে। তবে বেশ কয়েক মাস হল সে বেকসুর খালাস হয়েছে মা’দক মামলা থেকে। মাদক কান্ডে জড়িত হওয়ার সময় আরিয়ানের সম্বন্ধে বেশ কিছু তথ্য প্রকাশে এসেছিল। জানা যায় আরিয়ান সবসময় স্বল্পভাষী এবং তার সঙ্গে হাসাহাসিও খুব কম করেন তিনি।

|

 

View this post on Instagram

 

A post shared by Aryan Khan (@___aryan___)

কিন্তু তাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় তরুণীদের উত্তেজনা কিছু কম নয়। এরইমধ্যে সম্প্রতি তার একটি জুতো কোম্পানির জন্য ফটোশুট সকলের সামনে এসেছে যা নিয়ে উত্তেজনা সৃষ্টি হয়েছে। আরিয়ানের সেই ছবি দেখে একের পর এক রমনীরা প্রেমে পড়েছেন। কিন্তু তা শুধু এদেশে সীমাবদ্ধ থাকেনি এদেশের সঙ্গে বিদেশের তরুণীরা তাকে নিয়ে এখন স্বপ্ন দেখছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aryan Khan (@___aryan___)

তাই এবার ভারতের প্রতিবেশী পাকিস্তানের অভিনেত্রী সজল আলী বেশ মুগ্ধ হয়েছেন শাহরুখপুত্র এই ছবি দেখে তা তার ইনস্টাগ্রাম পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে আরিয়ানের একটি ছবি দিয়ে পাশে একটি ছোট হার্ট সাইন দিয়েছেন এবং আর ব্যাকগ্রাউন্ডে ‘যব হ‍্যারি মেট সেজল’ ছবির ‘হাওয়ায়েঁ’ গান।প্রসঙ্গত অভিনেত্রী সজল আলী শুধু পাকিস্তানের অভিনেত্রী বললে ভুল হবে। তিনি বলিউডে ও বেশ কিছু কাজ করেছেন। শ্রীদেবী এর সাথে ‘মম’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এবং একটি নতুন ছবিতেও তাকে দেখতে পাওয়া যাবে বলে জানা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Sajal Ali (@sajalaly)

তবে অভিনেত্রীর পোস্টের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে একাধিক জল্পনা, যে তাহলে কি পাকিস্তানি অভিনেত্রী সজলের সঙ্গে বাদশা পুত্র আরিয়ান প্রেম করছেন! তবে যাকে নিয়ে এত উন্মাদনা তাকে এসব কিছুরই পরোয়া করতে দেখা যায়নি। কিছু শোনাও যায় না যে আরিয়ানের কোন বান্ধবীর কথা। কিন্তু যখন তিনি বিদেশে পড়তে গিয়েছিলেন সেই সময় একজন মেয়ের সাথে ছবি ঘিরে উঠেছিল অনেক জল্পনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button