নামি প্রোডাকশন আনছে সবচেয়ে বিগ বাজেটের সিরিয়াল! মেয়েবেলার পর আবার স্টার জলসা আনছে নতুন এক গল্প! পুরোটা জানুন

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। এরফলে নয়তো কোনও ধারাবাহিক স্লট হারায় বা কখনও বন্ধও হয়ে যেতে পারে।

সুতরাং বর্তমানে কম্পিটিশনটা অনেক বেড়েছে। তাই ধারাবাহিকগুলোকে বিশেষভাবে নজর রাখতেই হবে টিআরপির উপর। ইতিমধ্যে কিছু ধারাবাহিক শুরু হওয়ার কিছু মাসের মধ্যেই শেষ হয়েছে। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো।

কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। বোঝাই যাচ্ছে, একটার দর্শক কেড়ে নেবে আরেকটা। তবে নতুন আসা ধারাবাহিকগুলোর উপর নির্ভর করছে চ্যানেলের টিআরপিও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। বোঝাই যাচ্ছে, একটার দর্শক কেড়ে নেবে আরেকটা।

পাশাপাশি স্টার জলসায় শেষ হচ্ছে বেশ কিছু ধারাবাহিক। আর তারবদলে শোনা গেল পরপর আটটি ধারাবাহিক এন্ট্রির খাতায় নাম লিখিয়েছে। বেশকিছু ধারাবাহিকের কাস্ট ইতিমধ্যে ঠিক হয়ে গিয়েছে। আবার কিছু সিরিয়ালের প্রমোর শুটিং-ও শুরু। সম্প্রতি শুরু হয়েছে ‘তুঁতে’ ও ‘সন্ধ্যাতারা’। তার মধ্যে সন্ধ্যাতারা বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের। যেখানে প্রধান নায়িকা হিসাবে দেখা গিয়েছে অন্বেষা হাজরাকে।

এবার কালার্স বাংলায় আসছে সবথেকে বেশি বাজেটের একটি ধারাবাহিক। সুরিন্দর ফিল্মসের তরফে কালার্সে আসবে বিশাল বাজেটের একটি ধারাবাহিক। যেখানে থাকবে ইন্ডাস্ট্রির তাবড় তাবড় জনপ্রিয় তারকা, দেখা মিবে না কোনও নতুন মুখ। ধারাবাহিকে জুটি বাধবে জি বাংলা ও স্টারের জনপ্রিয় নায়িকারা। যে জুটি দেখে দর্শকও অবাক হবে বলে শোনা যাচ্ছে।

Back to top button