আকাশনীলের সঙ্গে প্রথম সাক্ষাতের উত্তেজনা! সন্ধ্যার মধ্যে দিয়ে ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ সুন্দর ফুটিয়ে তুলল অন্বেষা! সিরিয়ালের বাইরে গিয়ে প্রশংসিত নায়িকা

স্টার জলসার (Star Jalsha) পর্দায় নতুন শুরু হ‌ওয়া ধারাবাহিকগুলি বেশ ভালোই চলছে। তুঁতে (Tunte), সন্ধ্যাতারা (Sandhyatara) সহ একাধিক সমস্ত ধারাবাহিক শুরু হয়েছে এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায়। ফিরেছেন নতুন পুরোনো অভিনেতা-অভিনেত্রীরা। জি বাংলার (Zee Bangla) নায়িকা যেমন ফিরেছেন স্টার জলসার (Star Jalsha) পর্দায় অন্যদিকে জলসার নায়িকা গেছেন জিতে। অর্থাৎ দুই চ্যানেল‌ই এখন জমজমাট।

জি বাংলার (Zee Bangla) পর্দায় এই পথ যদি না শেষ হয় এই ধারাবাহিকটি ছিল অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক। আর এই ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra)। যদিও সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার বেশ কিছুদিন পর এবার জলসার পর্দায় নতুন ধারাবাহিক সন্ধ্যাতারায় (Sandhyatara) সন্ধ্যার চরিত্রে ফিরেছেন এই অভিনেত্রী।

এই ধারাবাহিকে একজন পরিশ্রমী মেয়ের চরিত্রে ইতিমধ্যেই তিনি নজর কেড়েছে। সেই মেয়ে একদিকে শারীরিকভাবে ভীষণ রকম পরিশ্রমী। অন্যদিকে প্রতিবাদী, জেদী। অন্যায়কে মেনে নেয়না সে। বরং গর্জে ওঠে। যদিও সব সময় সবার জন্য স্বার্থত্যাগ করে আসা সন্ধ্যার মধ্যে এবার নতুন অনুভূতি জাগ্রত হয়েছে‌। সেই অনুভুতি প্রেমের। বলা ভালো একতরফা প্রেমের।

এই ধারাবাহিকে দুই বোনের আত্মত্যাগের গল্প ,স্বার্থত্যাগের গল্প, কার সুখের জন্য কে করতে পারবে সবথেকে বড় আত্মত্যাগ তাই নিয়েই এগিয়ে চলেছে গল্প। এই ধারাবাহিক অনুযায়ী সন্ধ্যা তারারা হল তিন বোন এক ভাই। ছোট বোন আর ভাই সন্ধ্যাকে ভীষণ ভালোবাসে। সন্ধ্যা হলো মেজো বোন। আর তারা ছোট।‌ তারা শহরের কলেজে পড়াশোনা করে আর তারার সমস্ত পড়াশোনার খরচ বহন করে সন্ধ্যা।

বড়‌ই পরিশ্রমী মেয়ে সে, বাড়িই তাঁর কাছে সব। মাঠে লাঙ্গল টানা থেকে চাষাবাদ করে ধান ফলানো সবটাই নিজের হাতে করে সংসার টানছে সে। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, অনেক সময় সন্ধ্যার বিয়ের জন্য সম্বন্ধ এলেও সন্ধ্যা সেই সমস্ত সম্বন্ধ ভেঙে দেয়। সে একেবারেই বিয়ে করতে চায় না। কারণ সে যদি বিয়ে করে চলে যায় তাহলে তার পরিবারের কী হবে? যদিও এই সন্ধ্যাই আবার তার জন্য আসা আকাশ নীলের ছবি দেখে প্রেমে পড়ে গেছে।

তবে নায়ক আকাশনীলের পছন্দ সন্ধ্যার ছোট বোন তারাকে। একই কলেজে পড়তে গিয়ে আলাপ তাদের। ইতিমধ্যেই নীলের প্রেমে পড়েছে তারাও। আবার অন্যদিকে নীলের প্রেমে পড়েছে সন্ধ্যা। তবে নায়কের মায়ের আবার অজান্তেই পছন্দ হয়েছে সন্ধ্যাকে। যাঁর মধ্যে তিনি নিজের ছায়া দেখতে পেয়েছেন। তবে আকাশ নীলের মা বিজয়া মাঠানের আসল পরিচয় না জেনেই তাঁকে অপমান করেছে সন্ধ্যা। আর মায়ের সেই অপমানের বদলা নিতে সন্ধ্যার মুখোমুখি হয় নীল। কিন্তু অন্যদিকে সন্ধ্যার চোখে নীলের জন্য ভালোবাসা। একতরফা প্রেমের অনুভূতি। প্রথম প্রেমের আকুতি ধরা পড়েছে। ভেঙে চুরমার হয়ে যাবে না তো সন্ধ্যার দেখা স্বপ্ন? দেখতে ভুলবেন না সন্ধ্যা তারা।

Back to top button