দুর্ধর্ষ পর্ব! বিবাহবার্ষিকীর দিন খেলার ছলে সূর্য-দীপাকে সত্যের সামনে দাঁড় করালো সোনা! মেয়ের চেষ্টাতেই কি মিটবে ‘সূদীপা’র দূরত্ব?

অবশেষে দর্শকদের স্বপ্ন পূরণ হল। এক হতে চলেছে সূর্য-দীপা। আর তা সম্ভব হচ্ছে শুধুমাত্র তাদের সন্তান সোনা-রূপার দরুন। আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব। ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপার। সম্প্রতি কিছু পর্বেই এটা বোঝা যায়, ধীরে ধীরে সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলছে।

খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। এবার শুধু সূর্যের সত্যের মুখে আসার পালা।

রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রুপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন। এবার শুধু সূর্যের কিছু সত্যের মুখোমুখি হওয়া বাকি রয়েছে। খুব শীঘ্রই সূর্যও সকল সত্যের মুখোমুখি হবে। তবে তার আগেই বিবাহবার্ষিকীর দিন সোনা-রূপাই সূর্য-দীপার বিয়ে দিতে চলছে। এতদিন যে ভুল বোঝাবোঝির জন্য ডিভোর্স পর্যন্ত চলে গিয়েছিল তারা। এবার সোনা-রূপার দরুন আবার এক হতে চলছে তারা।

সূর্য-দীপার বিবাহবার্ষিকীর দিন সোনা তার বাবা সূর্যকে পিঁড়িতে বসিয়েছে বিয়ে দেওয়ার জন্য। বিয়ে কার সঙ্গে? সূর্য তাকে প্রশ্ন করলে সোনা জানায়, তার সঙ্গে ফুলমা অর্থাৎ দীপার বিয়ে দেবে সে। তখনই রূপার হাত ধরে দীপা গৃহে প্রবেশ করে। দিপাকে তারা টেনে সূর্যের পাশে বসায়। সকলে মাথায় একটাই কথা চলে, এতদিন যাদের এক করানো সম্ভব হল না, আজ খুদে সন্তানরাই তাদের এক করতে চলছে।

গল্পে সোনা-রুপার এন্ট্রিতে সর্বদা রেকর্ড নম্বর পেয়ে এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। সোনা-রূপা দুজনকেই বাবার স্নেহে ভালোবাসে সূর্য। যদিও এখনও রূপা যে তারই সন্তান তা সূর্য জানে না। গল্প যেদিকে এগোচ্ছে, সেখানে বোঝাই যাচ্ছে ধীরে ধীরে সূর্যের কাছে সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়।

Back to top button