Bangla Serial

সাতসকালে ছুটির দিনে নিজেই ড্রাইভ করে লং ড্রাইভে গেলেন মিঠাইয়ের শ্রী অর্থাৎ দিয়া মুখার্জি! সঙ্গে গেল কে?

সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই।দেড় বছর ধরে আমাদেরকে নির্মল আনন্দ দিয়ে যাচ্ছে জি বাংলার এই সিরিয়াল। হাসি-কান্না অনেক কিছু এসেছে সিরিয়ালে কিন্তু জনপ্রিয়তা কিছুতেই কমেনি।মাঝে কত সিরিয়াল এল গেল কিন্তু মিঠাইয়ের গ্রহণযোগ্যতা কেউ কমাতেই পারল না।

তবে এই সিরিয়ালে সব থেকে গুরুত্বপূর্ণ একটা বিষয় হল প্রত্যেকটি চরিত্র কে আলাদা করে ফোকাস করা হয়। এটা একটা ফ্যামিলি ড্রামা। যেমন মিঠাই গুরুত্বপূর্ণ সেরকম পরিবারের কাকা,কাকি,সোমদা, হল্লা পার্টি (রাতুল, রাজীব, নীপা শ্রীতমা,নন্দা,স্যান্ডি),রুডি প্রচন্ড গুরুত্ব দেওয়া হয়। হল্লা পার্টি ছাড়া মিঠাই ভালো লাগেনা।

হল্লা পার্টির প্রত্যেকটা চরিত্রই ভীষণ জনপ্রিয়। এরমধ্যে শ্রী অর্থাৎ দিয়াকে বেশ পছন্দ করেন সকলে।তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহের শেষ নেই মানুষের কারণে স্টার জলসার সিরিয়াল গঙ্গারামের নায়ক অভিষেক মুখার্জি প্রাক্তন প্রেমিকা ছিলেন তিনি। এখন অভিষেক সুরভীর সঙ্গে সম্পর্কে আবদ্ধ।তাদের সম্পর্ক অনেক তিক্ততার মধ্যে দিয়ে শেষ হয়েছে এবং পরবর্তীকালে অনেক পরোক্ষ কাদা ছোঁড়াছুঁড়ি হয়েছে। যদিও এখন সব চুপচাপ।

তবে মনে হয় শ্রীতমার বাস্তব জীবনে কেউ একটা এসেছে আর তাকে নিয়েই আজ সকাল বেলায় ছুটির দিনে লং ড্রাইভে বেরিয়ে পড়লেন দিয়া। দিয়া নিজে খুব ভালো ড্রাইভ করতে পারেন আর তার প্রমাণ মিলল এই ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

সকালবেলা ছুটির দিনে শিডিউল থেকে একটু সময় বার করে ঘুরতে গেলেন দিয়া মুখার্জি। সঙ্গে কে গেল সেটা বোঝা যাচ্ছে না তবে সে দিয়ার খুব কাছের মানুষ সেটা বোঝাই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button