অবশেষে এলো সেই বহুল প্রতীক্ষিত মুহূর্ত! ফুলসজ্জার রাতে দুষ্টু-মিষ্টি রো’ম্যা’ন্সে মাতল শ্রাবণ-ওমকার

একজন প্রভাবশালী ব্যবসায়ী যে মনে করে টাকা দিয়ে সবকিছু কেনা যায়। একজন মেয়ে যে ভাল গান করে। তাঁকেই একটি পানশালায় গান গাওয়ার প্রস্তাব দেয় বিজনেস টাইকুন ওমকার। কিন্তু সে প্রস্তাবে সাফ ‘না’ বলে দেয় গায়িকা মানে ধারাবাহিকের নায়িকা শ্রাবণ। প্রত্যাখ্যান, তারপর অহংকার, দ্বন্দ্ব এবং শেষে কাছাকাছি আসা। এই নিয়েই স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkaal)।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে বিয়ের মরশুম। ফুলসজ্জার রাতে ঘরভর্তি বান্ধবীদের নিয়ে তামসিক আনন্দে মেতে ওমকার। শ্রাবণকে সময় দিতে এক বিন্দু ইচ্ছে করছে না তাঁর। অন্যদিকে, শ্রাবণ চায় আজকের রাতটা অন্তত ওম তাঁর সঙ্গে থাকুক। কারণ আজকের রাতটা তাঁদের জীবনে আর ফিরবে না। তাই এবার ওমকে নিজের কাছে আনতে মরিয়া হয়ে ওঠে শ্রাবণ।

উপায় না দেখে ঝাঁটা নিয়ে আসে নতুন বউ। বরের বান্ধবীদের রীতিমত ঝাঁটার বাড়ি মেরেই ঘরছাড়া করল শ্রাবণ। তাঁর এই কান্ড দেখে তো বাড়ির সবাই হেসেই লুটোপুটি। তবে শ্রাবণের এহেন ব্যবহার দেখে অসন্তুষ্ট হয় ওম। কিন্তু নাছোড়বান্দা শ্রাবণ। ফুলসজ্জার ঘরে ওমকে ঢুকিয়ে রীতিমত বেঁধে রাখে সে। মুখে লাগিয়ে দেয় টেপ। বহু চেষ্টা করেও নিজেকে মুক্ত করতে পারেনা ওম।

সবাই ভাবে এবার বেশ জব্দ হয়েছে সে। শ্রাবণই পারে ওমকে জব্দ করতে। কিন্তু এক সময় নিজেকে মুক্ত করতে সফল ওম। তখন সে শ্রাবণকে বলে, এবার আমি তোমার সঙ্গে সেই সবকিছু করব যেগুলো তুমি আমার সঙ্গে করেছিলে। একথা শুনে কিছুটা থমকে যায় শ্রাবণ।

কিন্তু ওমকার তাঁকে বলে, “চিন্তা নেই! আপনি যতটা খারাপ ছেলে আমায় ভাবছেন, আমি ততটা খারাপ নই। আমি কাউকে ভাল না বাসলে তাঁকে টাচ করিনা। তাই আপনাকেও করবো না। ওমকারের পিছনে সবাই পাগল। কত মেয়েই তো আমাকে চায়। কিন্তু আমি সহজে ধরা দিই না।”

Back to top button