Serial End: বন্ধের ধারা অব্যাহত! কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ-এর আগমনে জলসায় বন্ধ হচ্ছে কোন ধারাবাহিক?

একের পর এক নতুন ধারাবাহিকের আগমনে বন্ধ হচ্ছে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিক! কোন‌ও ধারাবাহিক চলছে সাত মাস তো কোন‌ও ধারাবাহিকের অন্ত হচ্ছে তিন মাসে! আসলে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ছাঁটাই! আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়! এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও! সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হচ্ছে পুরোনো ধারাবাহিককে। সেই ধারাবাহিকতাতেই স্টার জলসায় একের পর এক ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক।

স্টার জলসার পর্দায় আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে দুটি নতুন ধারাবাহিক! ‘রামপ্রসাদ’ ও ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ!’ অ্যানিমেশনের মাধ্যমে করা ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর টিজার রীতিমতো এই ধারাবাহিককে ঘিরে প্রত্যাশার পারদ চড়িয়েছে! ব্রিটিশ শাসনে দস্যিপনা ও দুর্নিবার ভালবাসার গল্প বলতে আসছে এই ধারাবাহিক! এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন সুকৃত সাহা এবং অয়ন্যা চ্যাটার্জী। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো’তে মন মজেছে দর্শকদের! প্রাইম টাইমে এই ধারাবাহিককে চাইছেন দর্শকরা!

কবে কোন স্লটে আসতে চলেছে এই ধারাবাহিক? ইতিমধ্যেই তা জানতে উদগ্রীব দর্শককূল! তবে এক্ষুনি এই মুহূর্তে চ্যানেল কর্তৃপক্ষের তরফে দিনক্ষণ নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি! তবে আন্দাজ করা হচ্ছে স্টার জলসায় আসতে চলা নতুন ধারাবাহিক রামপ্রসাদ সন্ধ্যে ৬.৩০ টার সময় সম্প্রচারিত হতে পারে। আর তার জন্য সরতে হতে পারে, জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িংকে!

আর সেই ক্ষেত্রে প্রাইম স্লট অনুযায়ী পড়ে থাকে সন্ধ্যে ৭টার স্লটটি! তবে সেখানেই দেখানো হয় ধারাবাহিক গাঁটছড়া! সেই ক্ষেত্রে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের জন্য সরতে হতে পারে ঋদ্ধি-খড়ি’কে! হয় বন্ধ নয় স্লট পরিবর্তন কিছু একটা হবে! আর প্রাইম স্লট যদি না পাওয়া যায় সেইক্ষেত্রে বিকেল ৫.৩০ অথবা রাত ১০.৩০-এ সম্প্রচারিত হতে পারে এই আসন্ন নতুন ধারাবাহিক! যদিও এখন‌ও চ্যানেলের তরফে নিশ্চিত ভাবে কিছু জানানো হয়নি!

Back to top button